শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:৩৪ পূর্বাহ্ন


নড়াইলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নড়াইলে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নড়াইল সংবাদদাতা :

নড়াইলের নড়াগাতি থানার চান্দেরচর-পঞ্চ গ্রাম নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্কুল পাশের পাটক্ষেতে চান্দেরচর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত নড়াইলের নয়ামাউলি গ্রামের সমেদ মোল্যাকে (৩০) আটকের জন্য মাঠে নেমেছে পুলিশ। সমেদ মাউলি গ্রামের আব্দুস সাত্তার মোল্যার ছেলে।

ভূক্তভোগী স্কুলছাত্রী জানায়, বেলা ১১টার দিকে নড়াইলের মাউলি গ্রামের দুর সম্পর্কের মামা সমেদ মোল্যা তার সঙ্গে স্কুলে এসে কথা বলার জন্য পাশে ডেকে নেয়। কথা বলার এক পর্যায়ে সমেদ মোল্যার গতিবিধি খারাপ মনে হলে, মেয়েটি স্কুল ক্যাম্পাসে ফিরে আসতে চায়লে সমেদ তাকে বাঁধা দেয়। ওড়না দিয়ে মেয়েটির মুখ বেঁধে পাশের একটি ক্ষেতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। ভূক্তভোগী মেয়েটি স্কুল এসে তার শিক্ষকদের জানায়। এ সময়  তারা পরিবারকে খবর দেয়। নড়াইলের নড়াগাতি থানার ওসি আলমগীর কবির জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত সমেদকে আটকের চেষ্টা চলছে।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু