আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:৩৮ অপরাহ্


মানুষের মাথা লাগবে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব,আটক-৪

মানুষের মাথা লাগবে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব,আটক-৪

চাঁদপুর সংবাদদাতা :

পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন গুজব ছড়িয়ে মানুষকে উত্তেজিত করে এলাকার আইন-শৃঙ্খলা অবনতি ঘটানোর কারণে ৪ যুবককে আটক করেছে পুলিশ।চাঁদপুর মডেল থানা পুলিশ জানান, ফেসবুকে অপপ্রচার ও মারধরের অপরাধে এদেরকে আটক করা হয়।এ ঘটনায় পুলিশ ফেসবুকে ছড়িয়ে পড়া ঢাকা তালিমুল কোরআন হাসানিয়া কওমি মাদ্রাসার ছাত্র আল-আমিন (৮) ও দক্ষিণ রঘুনাথপুর এলাকার শাখাওয়াত হোসেন (১৭) নামের এক মানসিক রোগীকে ও এক পাগলকে উদ্ধার করে।শুক্রবার (১২ জুলাই) দুপুরে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন এই বিষয়ে সাংবাদিকদেরকে ব্রিফ করে এসব তথ্য জানান।

এ সময় উপস্থিত ছিলেন মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হারুনুর রশিদ, অপারেশন্স আব্দুর রবসহ পুলিশ কর্মকর্তাবৃন্দ। আটকরা হচ্ছে- ইসলামপুর গাছতলা এলাকার সেলিম গাজীর ছেলে সাজ্জাদ গাজী, ফরিদগঞ্জ কাসারা এলাকার আব্দুল মান্নান ভূইয়ার ছেলে সায়েম ভূইয়া, বাঘড়াবাজার এলাকার মোখলেস হাওলাদারের ছেলে আবু খালেক রতন ও চাঁদপুর শহর থেকে আটক মনু মিয়া।

এ ব্যাপারে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মো. নাসিম উদ্দিন জানান, পদ্মাসেতুতে মানুষের মাথা ও রক্ত লাগবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন গুজব ছড়ানোর অপরাধে ৪ জনকে আটক ও ২ জন মানসিক রোগী ও একজন মাদ্রাসার ছাত্রকে উদ্ধার করা হয়েছে। তিনি এসব অপপ্রচারে কান না দেয়ার জন্য আহ্বান জানান।

শেয়ার করুন