শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:৩০ পূর্বাহ্ন


আমার শ্বশুর ধর্ষণ করেছে পেছন থেকে জাপটে ধরে

আমার শ্বশুর ধর্ষণ করেছে পেছন থেকে জাপটে ধরে

দিনাজপুর(চিরিরবন্দর)প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে মো. শফিকুল ইসলাম ছফু (৫০) নামে এক শ্বশুরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় ওই পুত্রবধূ নিজের শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে চিরিরবন্দর থানায় মামলা করে। পরে সোমবার শ্বশুরকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়।মামলার এজাহারে পুত্রবধূ অভিযোগ করেন, তিন মাস আগে শফিকুলের ছেলের সঙ্গে তার বিয়ে হয়। বিয়ের পরে থেকেই শ্বশুর অশোভনভাবে তার দিকে তাকাতেন এবং বিভিন্ন অজুহাতে কাছে আসার চেষ্টা করতেন।

শ্বশুর বলে শুরুতে তিনি কিছু মনে করেননি। গত বৃহস্পতিবার বিকেলে শ্বশুর তার স্বামীকে বাড়ির কাছের বাজারে কাঁঠাল এবং দেবর শরিফুলকে ওষুধ আনতে পাঠান। ওইসময় তিনি ঘর ঝাড়ু দিয়ে আবর্জনা বাইরে ফেলার জন্য যাচ্ছিলেন। হঠাৎ পেছন থেকে শ্বশুর তাকে জাপটে ধরে মুখ চেপে শয়ন কক্ষে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে তাকে খুন করার হুমকি দেন। তবে তিনি ঘর থেকে চিৎকার করে বাইরে আসেন। তার চিৎকার শুনে দুই প্রতিবেশী নারী এগিয়ে এলে শ্বশুর দৌড়ে পালান। স্বামী বাড়িতে আসার পর তাকে ঘটনা খুলে বলেন।চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম বলেন, এক নারী তার শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেছে। শ্বশুর শফিকুল ইসলামকে সোমবার দিনাজপুর জেলা আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। ওই নারীর স্বাস্থ্য পরীক্ষার জন্য তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু