শিরোনাম
  ডিমলায় ধর্মকে কুটক্তিকারী প্রভাষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ র‌্যালী       নড়াইলে সরকারী চাকুরীর আড়ালে ইয়াবার বিশাল ব্যবসা ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার       কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি আহত-২       নন্দীগ্রামে দশটি প্রাথমিক বিদ্যালয়ের বেহাল দশা       তাড়াশে সাংবাদিকদের সাথে এমপির মতবিনিময়       প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানা,কমিটি গঠন,শংকর সভাপতি/জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত       গোবিন্দগঞ্জে নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার       তাড়াশে বিএনপি যুবদলের মানব বন্ধন       গাইবান্ধা জেলা পুলিশের হাতে আন্তঃজেলা তালা ও গ্রীলকাটা চক্রের ৮ সদস্য গ্রেফতার       গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা    

আজ রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২২ পূর্বাহ্ন


খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে —— মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে —— মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

১৫ আগস্টে পাকিস্তান ও আমেরিকার দূতাবাস খোলা ছিল, খুনি জিয়া ও মোস্তাকের কি ভূমিকা ছিল তা জাতির সামনে তুলে ধরা হবে। বলেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি।
শনিবার সন্ধায় গাজীপুরের কালিয়াকৈর বাসস্টান্ডে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত মহান মুক্তিযুদ্ধে অনন্য অবদানের জন্য স্বাধীনতা পদক প্রাপ্ত হওয়ায় এক গণ সর্ম্বধনা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধুর হাত ধরে ছাত্রলীগের রাজনীতিতে এসেছিলাম। বঙ্গবন্ধুর আর্দশের সাথে কখনো বিশ্বাস ঘাতকতা করতে পারি নাই। বঙ্গবন্ধুর একনিষ্ঠ কর্মী হিসেবে আজও কাজ করে যাচ্ছি। যতদিন মুজিববাদ বাংলার মাটিতে প্রতিষ্ঠিত না হবে ততদিন বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবেনা।
আমার এ স্বাধীনতা পদক কালিয়াকৈর ও গাজীপুরবাসিকে উৎর্সগ করলাম।
এসময় আরোও বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি,গাজীপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান,গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. রিনা পারভীন, কামরুল আহসান সরকার রাসেল, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ আকবর আলী,প্রচার ও প্রকাশনা সম্পাদক সিকদার জহিরুল ইসলাম জয়,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃমোরাদ কবির,বীর মুক্তিযুদ্ধা আঃ ওহার,উপজেলা ভাইচ চেয়ারম্যন মোঃ সেলিম আজাদ, উপজেলা বি আর ডি বি চেয়ারম্যান মোশারফ হোসেন জয়, রফিকুল ইসলাম তুষার,হারিজউজ্জামান সহ অন্যান্য নেতৃবৃন্ধ।

শেয়ার করুন

ডিমলায় ধর্মকে কুটক্তিকারী প্রভাষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ র‌্যালী

নড়াইলে সরকারী চাকুরীর আড়ালে ইয়াবার বিশাল ব্যবসা ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার

কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি আহত-২

নন্দীগ্রামে দশটি প্রাথমিক বিদ্যালয়ের বেহাল দশা

তাড়াশে সাংবাদিকদের সাথে এমপির মতবিনিময়

প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানা,কমিটি গঠন,শংকর সভাপতি/জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত

গোবিন্দগঞ্জে নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার

তাড়াশে বিএনপি যুবদলের মানব বন্ধন

গাইবান্ধা জেলা পুলিশের হাতে আন্তঃজেলা তালা ও গ্রীলকাটা চক্রের ৮ সদস্য গ্রেফতার

গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা