হাজার হাজার কোটি টাকা টেন্ডারবাজি করেছে, তারাও ধরা পড়েছে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

হাজার হাজার কোটি টাকা টেন্ডারবাজি করেছে, তারাও ধরা পড়েছে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

 

মোঃ দেলোয়ার হোসেন,কালিয়াকৈর থেকেঃ
গাজীপুরের কালিয়াকৈরে সফিপুর আনসার একাডেমিতে সকালে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নব নিয়োগপ্রাপ্ত ৩৫ ও ৩৬তম বিসিএস (আনসার) কর্মকর্তাগণের মৌলিক প্রশিক্ষণ ও এমএইচএস কোর্স সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন অনলাইন ক্যাসিনো কিংবা অন্য কোনো ক্যাসিনোর তথ্য যদি আপনাদের কাছে থাকে, সে সমস্ত তথ্য আপনারাও আমাদের দিতে পারেন। আমরা যাচাই করে দেখবো আমাদের তথ্য ও আপনাদের তথ্য যদি মিলে যায়, আমরা অবশ্যই ব্যবস্থা নিবো।

তিনি আরো বলেন, হাজার হাজার কোটি টাকা যিনি টেন্ডারবাজি করতেন, তিনিও ধরা খেয়েছেন। আপনারা দেখেছেন, যারা নাকি অনেক ধরনের ক্রাইম করতেন, শুধু ক্যাসিনো নয়, তারাও ধরা পড়েছেন।
এসময় উপস্থিত ছিলেন- স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দিন, বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদ, অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম আসিফ ইকবাল,গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, পুলিশ সুপার শামসুন্নার পিপিএমসহ উর্ধতন কর্মকর্তাগন।

এর আগে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল একটি সুসজ্জিত খোলা জীপে প্যারেড পরিদর্শন করেন। পরে তিনজন কৃতি প্রশিক্ষার্থী কর্মকর্তার মাঝে পুরস্কার বিতরণ করেন।

উভসট: স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

শেয়ার করুন