শিরোনাম
  ডিমলায় ধর্মকে কুটক্তিকারী প্রভাষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ র‌্যালী       নড়াইলে সরকারী চাকুরীর আড়ালে ইয়াবার বিশাল ব্যবসা ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার       কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি আহত-২       নন্দীগ্রামে দশটি প্রাথমিক বিদ্যালয়ের বেহাল দশা       তাড়াশে সাংবাদিকদের সাথে এমপির মতবিনিময়       প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানা,কমিটি গঠন,শংকর সভাপতি/জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত       গোবিন্দগঞ্জে নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার       তাড়াশে বিএনপি যুবদলের মানব বন্ধন       গাইবান্ধা জেলা পুলিশের হাতে আন্তঃজেলা তালা ও গ্রীলকাটা চক্রের ৮ সদস্য গ্রেফতার       গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা    

আজ রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৯ পূর্বাহ্ন


সুন্দরগঞ্জে প্রতিহিংসাবশত বিষ প্রয়োগে মাছ নিধন

সুন্দরগঞ্জে প্রতিহিংসাবশত বিষ প্রয়োগে মাছ নিধন

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সোনারায় ইউনিয়নের ফঁতেখা গ্রামে আছর উদ্দিনের ছেলে ফুল মিয়ার বর্গা নেয়া পুকুরে বিষ প্রয়োগ করায় প্রায় আড়াই লাখ টাকা মূল্যের মাছ নিধন হয়েছে। গত সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে। এ নিয়ে গত মঙ্গলবার রাতে সুন্দরগঞ্জ থানায় মামলা হয়েছে।
পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, ফতেখাঁ গ্রামের আছর উদ্দিনের ছেলে ফুল মিয়া দীর্ঘদিন থেকে অন্যের পুকুর বর্গা নিয়ে মাছ চাষ করে আসছিল। গত ৪ সেপ্টেম্বর উপজেলার উদয়ন প্রি-ক্যাডেট স্কুলের চুরির ঘটনা নিয়ে প্রতিবেশি আলম মিয়ার ছেলে রুবেল মিয়ার সাথে ফুল মিয়ার সংঘর্ষ হয়। এতে ফুল মিয়াসহ ৫ জন আহত হয়। বর্তমানে ফুল মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ নিয়ে থানায় মামলাও হয়েছে। ফুল মিয়ার দাবি ওই ঘটনার জের ধরে রুবেল মিয়া ও তার লোকজন তার ৩ বিঘা জমির পুকুরে বিষ প্রয়োগ করেছে। এতে প্রায় ৭০ মণ মাছ বিনষ্ট হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। রুবেল ও তার পরিারের লোকজন বর্তমানে পলাতক রয়েছে। সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম আব্দুস সোবহান জানান, প্রতিহিংসার কারণে পুকুরে বিষ প্রয়োগ করে মাছ বিনষ্ট করেছে মর্মে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তদন্ত অব্যাহত রয়েছে। অপরাধীরা গ্রেফতার হলেই ঘটনার রহস্য উদঘাটিত হবে বলে তিনি জানান।

শেয়ার করুন

ডিমলায় ধর্মকে কুটক্তিকারী প্রভাষকের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ র‌্যালী

নড়াইলে সরকারী চাকুরীর আড়ালে ইয়াবার বিশাল ব্যবসা ইউএনও অফিসের সহায়ক গ্রেফতার

কালিয়াকৈরে সড়কে গাছ ফেলে ডাকাতি আহত-২

নন্দীগ্রামে দশটি প্রাথমিক বিদ্যালয়ের বেহাল দশা

তাড়াশে সাংবাদিকদের সাথে এমপির মতবিনিময়

প্রেসক্লাব হাটিকুমরুল হাইওয়ে থানা,কমিটি গঠন,শংকর সভাপতি/জাকির সাধারণ সম্পাদক নির্বাচিত

গোবিন্দগঞ্জে নাশকতাকারী ৬ মামলার পলাতক আসামী রাজ্জাক কে গ্রেফতার

তাড়াশে বিএনপি যুবদলের মানব বন্ধন

গাইবান্ধা জেলা পুলিশের হাতে আন্তঃজেলা তালা ও গ্রীলকাটা চক্রের ৮ সদস্য গ্রেফতার

গাইবান্ধায় ভ্রাম্যমাণ আদালতে ৩ কারেন্ট জাল ব্যবসায়ির দেড় লক্ষ টাকা জরিমানা