কালিয়াকৈরে ভ্রাম্যমাণ আদালতে পিরানহা মাছ জব্দ

কালিয়াকৈরে ভ্রাম্যমাণ আদালতে পিরানহা মাছ জব্দ

কালিয়াকৈর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরের সফিপুর বাজার চন্দ্রা, কালিয়াকৈর বাজার, এলাকায় বুধবার মাছের আড়ৎ অভিযান চালিয়ে ১৬০ কেজি অবৈধ পিরানহা মাছ জব্দ করা হয় , পিরানহা মাছ বিক্রয় করায় পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ অভিযান পরিচালনা করেন কালিয়াকৈর সহকারী কমিশনার(ভূমি) ইশতিয়াক আহমেদ।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, কালিয়াকৈর উপজেলার সফিপুর বাজার চন্দ্রা, কালিয়াকৈর বাজার, এলাকায় মাছের আড়ৎদে র্দীঘ দিন ধরে অবৈধ পিরানহা মাছ দিয়ে ব্যবসা করে আসছে , গোপন সংবাদের বিত্তিতে বুধবার কালিয়াকৈর সহকারি কমিশনার (ভূমি) ইশতিয়াক আহমেদ নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এসময় সফিপুর বাজারে হাবিবুর রহমান মাছের আড়ৎ থেকে ১৬০ কেজি অবৈধ পিরানহা মাছ জব্দ করা হয় ,এবং পিরানহা মাছ বিক্রয় করায় পাঁচ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। পরে ওই জব্দ করা পিরানহা মাছ বিভিন্ন এতিম খানায় দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন ,মৎস্য অফিসের কর্মকর্তারা ও কালিয়াকৈর থানা পুলিশ।
ভ্রাম্যমান আদালতে নিবার্হী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার(ভূমি) ইশতিয়াক আহমেদ জানান, জেলা ম্যাজিস্ট্রেট জনাব এস.এম. তরিকুল ইসলামের নির্দেশে ও উপজেলা নির্বাহী অফিসার জনাব কাজী হাফিজুল আমিন এর তত্ত্ববাবধানে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৬০ কেজি অবৈধ পিরানহা মাছ জব্দ করা হয়। এবং পিরানহা মাছ বিক্রয় করায় পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তবে এই অভিযান অব্যাহত থাকবে ।

শেয়ার করুন