1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

আজ প্রচারিত হবে তানভীরের ‘মৌনতার মন ভাঙে না

  • প্রকাশের সময় : শনিবার, ২০ জানুয়ারি, ২০২৪
  • ৪৫ বার পঠিত

রিয়েল তন্ময় বিনোদন প্রতিবেদকঃ-

মৌনতা দেখতে রূপবতী। কিন্তু সে বাকপ্রতিবন্ধী। কথা বলতে না পারলেও সে সবার কথা শুনতে ও বুঝতে পারে। আমাদের সমাজের প্রতিবন্ধীরা সবচেয়ে অবহেলিত। সে একটি বাকপ্রতিবন্ধী স্কুলে শিক্ষকতা করে। কায়েস নামে একটি ছেলের সঙ্গে মৌনতার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রতিবন্ধী মেয়েটিকে কায়েসের পরিবার মেনে নিতে চায় না। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘মৌনতার মন ভাঙে না’।

বাংলাদেশ টেলিভিশনের নিজস্ব প্রযোজনায় রাজীব মণি দাস রচিত নাটকটি পরিচালনা করেছেন কাজী সাইফ আহমেদ। নাটকটিতে কায়েস চরিত্রটিতে রূপায়ন করেছেন গোলাম কিবরিয়া তানভীর। এছাড়াও অভিনয় করেছেন— নিশাত তাসনিম তমা, মোহাম্মদ বারি, সুজাত শিমুল, নিথর মাহবুব, সাহেলা আক্তার, আসমা শিউলি, ফরহাদ হায়দার, অপ্সরা শিকদার প্রমুখ।

তানভীর বলেন, দেখা যায় বিটিভিতে নিয়মিত কাজ করা হয়। আর বিটিভির কোন স্ক্রিপ্ট আসে তখন অনেক খশি হয়। এছাড়াও এই নাটকের স্ক্রিপ্ট ভালো ছিলো। তাছড়া কায়েস সমাজের সব বাঁধা ভেঙ্গে দিয়ে মৌনতাকে নিজের করে পেতে চায়। মৌনতাও তার ভালোবাসার বিশ্বাস রেখে কায়েসকে বিয়ে করতে চায়। প্রতিবন্ধীরাও যে সুশিক্ষা পেলে সুন্দর সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে, তার জলন্ত উদাহরণ মৌনতা ও কায়েসের এই ভালোবাসাতে।

নাটকটি আজ শনিবার (২০ জানুয়ারি) রাত ৯টায় বিটিভিতে প্রচার হবে ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park