শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:২৯ পূর্বাহ্ন


ভারতে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

ভারতে ৮০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ

আন্তর্জাতিক রিপোর্ট :

দেশে-বিদেশে সর্বত্র মহামারী আকার ধারণ করেছে ধর্ষণ নামক ব্যাধি। কুরুচিপূর্ণ এই মানসিকতার ছোবল থেকে রেহাই পাচ্ছে না ছোট শিশু, এমনকি বয়সের ভারে নুয়ে পড়া বৃদ্ধাও। ৮০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হলো ১৫ বছরের এক কিশোরকে।ভারতের উত্তর বিহারের মধুবনীর একটি গ্রামে ঘটেছে এই জঘন্য ঘটনা। পুলিশ সুপার এ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, গত বুধবার মধ্যরাতে বৃদ্ধাকে ধর্ষণ করে প্রতিবেশী ওই কিশোর। সে সময় বৃদ্ধা চিৎকার করলে তার মুখে কাপড় গুঁজে দেয় দূরসম্পর্কের আত্মীয় ওই ছেলেটি।

তবুও বৃদ্ধার গোঙানির শব্দে ঘুম ভাঙে পরিবার ও প্রতিবেশীদের। তারা গিয়ে ছেলেটিকে আটক করে বেধড়ক পিটিয়ে পুলিশের হাতে তুলে দেয়।বৃদ্ধার নাতনির করা অভিযোগের ভিত্তিতে থানায় এজাহার (এফআইআর) দায়ের করা হয়েছে।পুলিশ সুপার জানিয়েছেন, অভিযোগে বলা হয়েছে যে অভিযুক্ত ছেলেটি প্রাপ্তবয়স্ক। তার সার্টিফিকেট ভুয়া। এ বিষয়ে তদন্ত করে সত্য উদঘাটন করা হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু