শিরোনাম
  কবিতা নাম : পথ       পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম       পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান       গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার       গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত       ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা       নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ       নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ       যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৫০ পূর্বাহ্ন


আমার মেয়েকে ফাঁসানো হয়েছে

আমার মেয়েকে ফাঁসানো হয়েছে

আলো ডেস্ক :

বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হোসেন তার মেয়েকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে বলেন, আমার মেয়ের উপর মানসিক নির্যাতন চালানো হয়েছে। তার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তার সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। ধারনা করা হচ্ছে, কারও সাথে যোগসাজসে আমার মেয়েকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে।  হাজার হাজার মানুষ দেখেছে আমার মেয়ে স্বামীকে বাঁচানোর জন্য জীবন বাজি রেখে লড়াই করেছে।

মিন্নিকে গ্রেফতারের প্রসঙ্গে তার চাচা আবু সালেহ জানিয়েছেন, মিন্নির বাবার বাড়িতে নিরাপত্তার দায়িত্বে থাকা ১০ সদস্যের পুলিশ টিম এখনো অবস্থান করছে। সকাল পৌন দশটার সময় মিন্নিকে আনার জন্য নারী পুলিশের একটি দল মোজাম্মেল হোসেন কিশোরের বাড়িতে যায়। তারা পরিবারকে জানিয়েছিল, রিফাত হত্যা মামলার আসামিদের সনাক্ত ও মামলার বিষয়ে কথা বলার জন্য তাকে পুলিশে লাইনে যেতে হবে।

এর আগে মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার  সকাল ১০টার দিকে বরগুনা পৌরসভার মাইঠা নয়াকাটা এলাকার নিজ বাসা থেকে বরগুনার পুলিশ লাইন্সে নিয়ে আসা হয়। এরপর তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

এরপর মঙ্গলবার (১৬ জুলাই) রাত সাড়ে নয়টার দিকে সংবাদ সম্মেলন করে বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত মিন্নিকে জিজ্ঞাসাবাদ করা হয়। আট ঘন্টা জিজ্ঞাসাবাদ শেষে হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতা পাওয়ায় তাকে এই মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

প্রতি/ আজাদ 

শেয়ার করুন

কবিতা নাম : পথ

পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম

পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার

গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত

ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ

নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ

যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে