শিরোনাম

আজ শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৪:২৪ পূর্বাহ্ন


ইজিবাইক চালক খুন,গ্রেপ্তার-১

ইজিবাইক চালক খুন,গ্রেপ্তার-১

অনলাইন ডেস্ক :

নারায়ণগঞ্জ রূপগঞ্জে নিখোঁজের একদিন পর আমির হোসেন বাবু (২৫) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করা হয়। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেপ্তার করা হয়েছে।গত শনিবার সকালে তার নিজবাড়ি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও এলাকা থেকে বের হয়ে নিখোঁজের পর রবিবার রাতে পার্শ্ববর্তী সদর ইউনিয়নের ভিংরাবো এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

মামলার বাদী নিহতের পিতা ইজ্জত আলী জানান, তিনি কায়েতপাড়া ইউনিয়নের পশ্চিমগাঁও টেংরা এলাকার বাসিন্দা। তার ছেলে আমির হোসেন বাবুর সাথে স্থানীয় বড়ালু পাড়াগাঁও এলাকার আব্দুল কাদিরের ছেলে মাজহারুলের ইজি বাইকের ব্যাটারিসংক্রান্ত বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলে আসছিল। ২০ জুলাই শনিবার সকালে আমির হোসেন বাবু প্রতিদিনের ন্যায় তার ইজিবাইক নিয়ে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরেননি। পরে রবিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের ভিংরাবো এলাকার ইসকন মন্দিরের পাশে ঝোপের আড়ালে এলাকাবাসী আমির হোসেন বাবুর লাশ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি  উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

এ ঘটনায় নিহতের পিতা ইজ্জত আলী বাদী হয়ে রবিবার রাতে মাজহারুল ইসলামকে প্রধান আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করলে রাতেই পুলিশ মাজহারুল ইসলামকে গ্রেফতার করে। পরে সোমবার নারায়ণগঞ্জ আদালতে মাজহারুল হত্যাকাণ্ডের ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে হত্যাকাণ্ডের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। বাকি আসাীমদের গ্রেফতারের চেষ্টা চলছে। তবে তদন্তের স্বার্থে হত্যাকাণ্ডে জড়িত সকলের নাম প্রকাশ করা যাচ্ছে না।

প্রতি/আজাদ

শেয়ার করুন