গাইবান্ধায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আবরার হত্যার বিচারের দাবি বিএনপি’র

গাইবান্ধায় বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও আবরার হত্যার বিচারের দাবি বিএনপি’র

জাতীয়তাবাদি দল বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যার বিচার ও দেশ জুড়ে ক্যাসিনো কান্ডসহ নানা অনিয়ম-দুর্নীতির প্রতিবাদ জানিয়েছেন গাইবান্ধা জেলা বিএনপি।

আজ ৯ অক্টোবর বুধবার গাইবান্ধা প্রেস ক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ এ দাবি জানান। তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন, বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে গ্রেফতার করে আটক রাখা হয়েছে। একাধিকবার প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকারি একজন নেত্রী এবং দলীয় প্রধানকে তাঁর সাংবিধানিক অধিকার হিসেবে তাঁকে অবিলম্বে জামিন দেয়ার দাবি জানান তিনি। বুয়েটের মেধাবী ছাত্র আবরারকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করার তীব্র প্রতিবাদ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করে তিনি বলেন, যে বুয়েটে দেশের সর্বোচ্চ মেধাবী ছাত্রছাত্রীরা শিক্ষা গ্রহণ করছে, সেখানে এ ধরণের হত্যাকান্ড প্রমাণ করে যে সরকার তাদের বিরুদ্ধবাদিদের নির্মূল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তিনি উল্লেখ করেন, দেশে হঠাৎ করেই রাজনৈতিক হত্যাকান্ড বৃদ্ধি পেয়েছে। এছাড়া এ ধরণের রাজনৈতিক হত্যাকান্ড ও ক্যাসিনো কান্ড এবং মদ, জুয়াসহ সকল অনিয়ম-দুর্নীতি অবিলম্বে বন্ধ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার দাবি জানানো হয়।

মতবিনিময়কালে বক্তব্য রাখেন জেলা বিএনপির উপদেষ্টা আলমগীর সাদুল্যা দুদু, সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান সেলিম, সদর থানা বিএনপির আহবায়ক খন্দকার ওমর ফারুক সেলু, জেলা যুবদলের সভাপতি রাগিব হাসান চৌধুরী, সহ-সভাপতি ফেরদৌস আলম লিটন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবু বকর সিদ্দিক স্বপন, সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকন, সাদুল্যাপুর কলেজের সাবেক ভিপি সাজ্জাদ হোসেন পল্টন, জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ইউনুস আলী দুখু, সহ-সাধারণ সম্পাদক খন্দকার আলআমিন, জেলা ছাত্রদলের সভাপতি জাকারিয়া আলম জিম, সিনিয়র সহ-সভাপতি রাজিউল আলম রনি, সহ-সভাপতি ইমাম হোসেন দুলাল, সহ-সভাপতি নাজমুল হোসেন, এসএম রাহি কিবরিয়া, জেলা বিএনপির সদস্য আনিছুর রহমান তালুকদার বাবু, খুরশিদ আলম মনির, মৌসুমী বেগম তমা, শরিফুল ইসলাম শাহী, লাইলী বেগম প্রমু

শেয়ার করুন