গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত

গাইবান্ধায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী পালিত

মহানবী হজরত মুহাম্মদ (সাঃ) – এর জন্মবার্ষিকী উপলক্ষে পবিত্র ঈদ এ-মিলাদুন্নবী সারাদেশের ন্যায় যথাযোগ্য শ্রদ্ধা ও ধর্মীয় উদ্দীপনার সাথে গাইবান্ধায় পালিত হয়েছে। এই দিবসটি উপলক্ষে, ইসলামিক ফাউন্ডেশন গাইবান্ধা দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করেছে।
কর্মসূচির মধ্যে অফিস ভবনের উপরে জাতীয় পতাকা উত্তোলন, সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ ছাড়াও রবিবার সকাল ১১ টার দিকে এখানকার ইসলামিক ফাউন্ডেশন অফিসের হল রুমে দিবসের গুরুত্ব নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এম আবদুল মতিন এবং বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গওহরী ,বাংলাদেশ আওয়ামী লীগের গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক ।
ইসলামী ফাউন্ডেশনের গাইবান্ধা উপ-পরিচালক কৃষিবী এম আজমল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শহরের শাহবাংলা কাওমী মাদ্রাসার মুহতামিম মওলানাাল মুফতি এম জোবায়ের আহমদ, শুক-শান্তির বাজারের জামে মসজিদ মাওলানা মুফতি হারুন-অর-রশিদ প্রমূখ।
পরে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলার বিভিন্ন স্কুল ও মাদ্রাসা থেকে সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেওয়া বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরষ্কার বিতরণ করা হয়। ইসলামীক ফাউন্ডেশনের দিনব্যাপী এ কর্মসূচিতে বিপুল সংখ্যক ইমাম, খতিব, শিক্ষক, ধর্মীয় নেতা এবং সাংবাদিকসহ আমন্ত্রিত ব্যক্তিরা অংশ নিয়েছিলেন।

শেয়ার করুন