1. admin@protidineralo.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা।

কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন

  • প্রকাশের সময় : রবিবার, ১২ মে, ২০২৪
  • ৩৫ বার পঠিত
{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{"addons":1},"is_sticker":false,"edited_since_last_sticker_save":true,"containsFTESticker":false}

নিজস্ব প্রতিনিধি:-

কদমতলী থানা প্রেসক্লাবের সকল সদস্যদের অংশগ্রহণে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
গতকাল ১১মে (শনিবার) বিকাল ৪:০০ ঘটিকার সময় রায়েরবাগের পুতুলবাড়ী রেস্টুরেন্টে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এসময় মাহমুদুল হাসানের সঞ্চালনা ও পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কদমতলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আব্দুল আজিজ মাহ্ফুজ। এসময় তিনি উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আজকে কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আমি উপস্থিত থাকতে পেরে নিজেকে অনেক সৌভাগ্যবান মনে করছি। কদমতলী এলাকায় বসবাসকারী সাংবাদিকদের একটাই সংগঠন থাকবে আর তা হচ্ছে কদমতলী থানা প্রেসক্লাব। এসময় তিনি আরও বলেন আজকের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে আপনারা যারা উপস্থিত হয়েছেন তারা সবাই কদমতলী থানা এলাকায় বসবাসকারী সকল সাংবাদিকদের একত্রিত করে আমাদের প্রাণের সংগঠন কদমতলী থানা প্রেসক্লাব কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে আমি মনে করি।
এসময় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ, দৈনিক নতুন সময়ের ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন, আমার সময়ের স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান, তারা নিউজের সিটি রিপোর্টার ফারুক আহমেদ এবং দৈনিক অগ্নিশিখা পত্রিকার চীফ রিপোর্টার আবুল কালাম আজাদ সহ উপস্থিত অন্যান্য সাংবাদিকবৃদ।
এসময় ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কদমতলী থানা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি এবং নব অভিযান পত্রিকার সম্পাদক আব্দুল আজিজ মাহ্ফুজ, দৈনিক স্বাধীন সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক আনোয়ার হোসেন আকাশ, দৈনিক আমার সময়ের স্টাফ রিপোর্টার মাহমুদুল হাসান, তারা নিউজের সিটি রিপোর্টার ফারুক আহমেদ, দৈনিক নতুন সময় পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কাঞ্চন চৌধুরী সুমন, সিএনএন বাংলা টিভির সিনিয়র রিপোর্টার সোলাইমান হোসেন, প্রতিদিনের খবর পত্রিকার সম্পাদক সরকার জামাল, দৈনিক মুক্ত খবর পত্রিকার সহ- সম্পাদক এবং দৈনিক প্রতিদিনের বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক ফিরোজ শাঁই, দৈনিক ইত্তেফাকের সুজন মিয়া,দৈনিক সকালের সময় পত্রিকার ওয়াহিদুন্নবী বিপ্লব,দৈনিক অগ্নিশিখা পত্রিকার চীফ রিপোর্টার আবুল কালাম আজাদ, এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি রাহাদ হোসেন, সিএনএন বাংলা টিভির স্টাফ রিপোর্টার মোস্তাফিজুর রহমান মিলন, এনএস টিভির নাছির সরদার, প্রতিদিনের বার্তা’র রিপোর্টার হানিফ মাতুব্বর সহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।
ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ ছিলো কদমতলী থানা প্রেসক্লাবের মুখপত্র “আমাদের কদমতলী “। এসময় অনুষ্ঠানে উপস্থিত সকল সাংবাদিকদের মধ্যে আমাদের কদমতলী ‘র সৌজন্য সংখ্যা তুলে দেওয়া হয়।
কদমতলী থানা এলাকায় বসবাসরত সকল সাংবাদিকবৃন্দ একই ছাতার নিচে থাকার প্রত্যয় ব্যক্ত করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park