শিরোনাম

আজ বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:১৮ অপরাহ্


কালিয়াকৈরে ১০ম শ্রেনীর ছাত্রীকে হত্যা ও অপর ছাত্রীকে হত্যার চেষ্টায় মানববন্ধন

কালিয়াকৈরে ১০ম শ্রেনীর ছাত্রীকে হত্যা ও অপর ছাত্রীকে হত্যার চেষ্টায় মানববন্ধন

 

কালিয়াকৈর (গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী এলাকার বোয়ালী নরেন্দ্র নারায়ন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেনীর ছাত্রী নুপুর সরকারকে হত্যা ও শ্রাবনী মালোকে হত্যার চেষ্টার অভিযোগে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন করেছে দুটি স্কুলের শিক্ষার্থী, নিহত ও আহতের স্বজনরাসহ প্রায় সহ¯্রাধিক এলাকাবাসী। নিহত নুপুর ওই এলাকার পরিতোষ সরকারের মেয়ে এবং আহত শ্রাবনী একই এলাকার দুলাল মালোর মেয়ে।
মানববন্ধনে সহপাঠিরা জানায়, নুপুর ও শ্রাবনী গত ১৩ জুলাই ছবি তোলার কথা বলে উপজেলার বড়ইবাড়ি বাজারের উদ্দেশ্যে দুজনে বেড়িয়ে যায়। এরপর থেকে তাদের আর খোঁজ নেই। ওইদিন সন্ধ্যায় ফোনের মাধ্যমে খবর আসে তারা দুজনে ঢাকার বিমানবন্ধর রেলষ্টেশনের পাশে ট্রেনে কাটা পড়ে নুপুর ঘটনাস্থলে মারা যায় এবং শ্রাবনীকে মোহাম্মদপুর সিটি হাসপাতালে ভর্তি করা হয়। আহত শ্রাবনীর জ্ঞান ফিরলেও এখনো সে কথা বলতে পারছে না।
স্কুলকর্তৃপক্ষ, নিহতের স্বজন ও এলাকাবাসীর দাবী, ওরা দুজন কখনো ঢাকা যায়নি। কিভাবে কার মাধ্যমে ঢাকা পৌছাল? এমন প্রশ্ন মানববন্ধনে উপস্থিত জনতার। এটা একটি পরিকল্পিত হত্যাকান্ড বলে উল্লেখ করেন তারা। তাই এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি ও ফাঁসির দাবি সহপাঠি, স্বজন ও এলাকাবাসীর। মানববন্ধনে বক্তব্য রাখেন- স্থানীয় বোয়ালী ইউনিয়নের চেয়ারম্যান মো. শাহাদাত হোসেন, ওই স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি এ্যাড. আতাউর রহমান, প্রধান শিক্ষক মো. আলাউদ্দিন, নিহত ছাত্রীর বাবা পরিতোষ সরকার, সহপাঠী মাফুজা হক মনা প্রমুখ।

শেয়ার করুন