1. admin@protidineralo.com : admin :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী সাংবাদিক ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে অভিনন্দন কদমতলী সাংবাদিক ক্লাবের আত্মপ্রকাশ মুন্সীগঞ্জ কৃতি সন্তান র‌্যাবের নতুন ডিজি হলেন ব্যারিস্টার হারুন কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

খুরুশকুল ডেইল পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আনন্দ ভ্রমন ও পিকনিক সম্পন্ন।

  • প্রকাশের সময় : রবিবার, ২৮ জানুয়ারি, ২০২৪
  • ৮০ বার পঠিত

রাশেদুল আলম: কক্সবাজারঃ-

প্রাণের উচ্ছ্বাসে, মনের আনন্দে, বাহারি সব আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে, কক্সবাজার সদর উপজেলা খুরুশকুল ইউনিয়ন ডেইল পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সদস্যদের দিন ব্যাপী আনন্দ ভ্রমন ও (পিকনিক)।

২৭ জানুয়ারি শনিবার মহেশখালী উপজেলার মাতার বাড়ি কয়লাবিদ্যুৎ কেন্দ্রে আনন্দ ভ্রমন ও পিকনিক অনুষ্ঠিত হয়।

আনন্দ ভ্রমন ও পিকনিকের বিষয়ে খুরুশকুল ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ড এর এম ইউপি জনাব এহসান উল্লাহ বলেন-২৩ সালে ডেইল পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি গঠন করার পর প্রথম বারের মতো খুবই সুন্দর ভাবে আনন্দ ভ্রমন ও পিকনিক অনুষ্ঠিত হয়েছে আগামীতে আরো সুন্দর ভাবে হবে ইনশাআল্লাহ পরিশেষে অত্র সমিতির সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানাই।

ডেইল পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির আহবায়ক বিশিষ্ট ব্যবসায়ী জনাব সিরাজুল মোস্তফা বলেন আমরা এই আনন্দ ভ্রমণে প্রায় ২৫ জন সদস্য নিয়ে অংশ গ্রহণ করছি আগামীতে আরো সদস্য নিয়ে আনন্দ ভ্রমণে যাবো ইনশাআল্লাহ।
আনন্দ ভ্রমণে সকল সদস্যরা সকলেই খুব আনন্দীত তারা বলেন ব্যবসার পাশাপাশি এমন আনন্দ ভ্রমণ আমাদের বেশি উৎসাহিত করে।

অত্র সমিতির সদস্য সচিব জনাব সরওয়ার কামাল
বলেন ডেইল পাড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি সংগঠনটি
ব্যবসায়ী বান্ধব আজকে প্রথম বারের মতো সংগঠনের পক্ষ থেকে আনন্দ ভ্রমন ও পিকিনিক এর আয়োজন করছি যারা আজকে সংগঠনের পক্ষ থেকে ভ্রমন করেছেন তাদেরকে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ জানাচ্ছি ।

অত্র সমিতির আনন্দ ভ্রমন ও পিকিনক কমিটির আহবায়ক রাশেদুল আলম রাশেদ বলেন, পিকনিক পরিচ্ছন্ন পরিবেশে, উপভোগ্য আয়োজনের জন্য সাধ্যমতো চেষ্টা করা হয়েছে। তারপরও এ আয়োজনে যতটুকু সফলতা এসেছে, সবটুকুই সফলতা আনন্দ ভ্রমন ও পিকনিকে অংশ নেওয়া সমিতির সদস্যদের। আর পিকনিকে কোন ভুলত্রুটি, সমন্বয়হীনতা থাকলে তার জন্য তিনি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেন ও সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park