শিরোনাম

আজ বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৮:২৫ অপরাহ্


গাজীপুরে মাদক সম্রাট জাহাংগীর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

গাজীপুরে মাদক সম্রাট জাহাংগীর পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত

রবিউল করিম,গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগীর  কাশিমপুরে মাদক সম্রাট জাহাঙ্গীর আলম (৩৮) গোয়েন্দা( ডিবি) পুলিশের সঙ্গে বন্ধুক যুদ্ধে নিহত হওয়ার খবরে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করেছে এলাকাবাসী। সোমবার সকাল ১০ টায় কাশিমপুর থানাধীন এলাকায় কয়েক হাজার নারী পুরুষ ওই আনন্দ মিছিলে অংশগ্রহণ করেন। নিহত জাহাঙ্গীর আলম কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার মৃত সুন্দর আলীর ছেলে।
গাজীপুর মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশানার (ডিবি) মো. মনজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর মহানগরীর  কাশিমপুর থানাধীন ভবানীপুর এলাকায় মাদকের অভিযানে যায় গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল।

এ সময় ওই এলাকায় একটি পরিত্যাক্ত ঘরের পাশে অবস্থান নেওয়া জাহাঙ্গীরসহ কয়েকজন গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। পরে গোয়েন্দা (ডিবি) পুলিশও পাল্টা গুলি ছুঁড়ে। এক পর্যায়ে জাহাঙ্গীর গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে পড়ে থাকে এবং অন্যরা পালিয়ে যায়। পরে গোয়েন্দা পুলিশ জাহাঙ্গীরকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো জানান, নিহত জাহাঙ্গীরের পকেট থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার এবং ঘটনাস্থল থেকে একটি অস্ত্র ও ১০ কেজি গাাঁজা উদ্ধার করা হয়েছে। নিহত জাহাঙ্গীরের বিরুদ্ধে ৬টি মাদক মামলাসহ ৮টি মামলা রয়েছে।

শেয়ার করুন