1. admin@protidineralo.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা।

জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ

  • প্রকাশের সময় : শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৩৯ বার পঠিত

মোঃ মনির হোসেন,স্টাফ রিপোর্টারঃ-

তীব্র তাপপ্রবাহে সাধারণ জনগণ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

আজ শনিবার বেলা ৩টায় ট্রাফিক ওয়ারী বিভাগের আয়োজনে রাজধানীর জুরাইন ট্রাফিক পুলিশ বক্সের নিচে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন মোহাম্মদ আশরাফ ইমাম উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-ওয়ারী বিভাগ) ডিএমপি, ঢাকা। এ সময় এক হাজার সাধারণ জনগণ, পথচারী, শ্রমজীবী ও রিকশাচালকদের মাঝে বিশুদ্ধ খাবার পানির বোতল ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। 

এ সময় ট্রাফিকের ডিসি আশরাফ বলেন,তীব্র তাপদাহের মধ্যে হিট স্টোক থেকে  রক্ষায় ডিএমপি থেকে ঢাকা শহরের বিভিন্ন জায়গায় এরকম কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে। এই উদ্যোগ অব্যাহত থাকবে। তিনি সমাজের বিত্তবানদেরও একাজে এগিয়ে আসার আহবান জানান।  

এছাড়া সাধারণ জনগণ, পথচারী, রিকশাচালকসহ বিভিন্ন পেশার মানুষের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। 

কারণ তাদের পক্ষে বিশুদ্ধ পানি কিনে খাবার সামর্থ্য থাকে না।  যতদিন তাপদাহ থাকবে ততদিন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ডিসি।

বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন পেয়ে খুবই খুশী রিকশাচালক মামুন। তিনি বলেন এই প্রচন্ড গরমে রিকশা চালিয়ে আমরা খুবই ক্লান্ত হয়ে পরি। এ সময়ে বিশুদ্ধ খাবার পানি ও  স্যালাইন পেয়ে আমাদের খুবই উপকার হইছে।

প্রায় ৭০ বছর বয়স্ক দিনমজুর জাহাঙ্গীর জানান, এইরকম গরম আমার জীবনে দেখি নাই। ট্রাফিক পুলিশের দেওয়া  বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন পেয়ে ও খেয়ে খুবই ভালো লাগছে। পুলিশের এই মানবিক কার্যক্রমকে তিনি সাধুবাদ জানান। 

এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক ওয়ারী বিভাগের ওয়ারী জোনের  সহকারী পুলিশ কমিশনার কপিল দেব গাইন, ডেমরা  জোনের সহকারি পুলিশ কমিশনার মোস্তাকিন বিল্লাহ  ফেরদৌস, ওয়ারী জোনের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মো: ইসমাইলসহ অন্যান্যরা।  

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park