শিরোনাম
  কবিতা নাম : পথ       পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম       পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান       গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার       গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত       ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা       নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ       নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ       যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৪৩ পূর্বাহ্ন


ডিমলায় জাল কার্ড দিয়ে ভিজিএফ’র চাউল উত্তোলনের অভিযোগ ! ইউপি সদস্য আটক

ডিমলায় জাল কার্ড দিয়ে ভিজিএফ’র চাউল উত্তোলনের অভিযোগ ! ইউপি সদস্য আটক

 

ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফ’র চাউল বিতরনকালে নীলফামারীর ডিমলা উপজেলার ৫নং গয়াবাড়ি ইউনিয়ন পরিষদের (২নং ওয়ার্ডের) সদস্য মশিউর রহমান জাল স্লিপের মাধ্যমে চাউল উত্তোলনকালে হাতে-নাতে ধরা পড়ার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, চলতি সপ্তাহের গত শনিবার হত দরিদ্র পরিবারের মাঝে বিশেষ বরাদ্দকৃত ভিজিএফ’র চাউল বিতরণ করার সময় এ বিষয়ে ইউপি চেয়ারম্যান শামসুল হকের সাথে সরাসরি কথা হলে তিনি বলেন, চাইল বিতরনের সময় মশিউর রহমানের বিতরণ করা স্লিপ দ্বারা চাউল উত্তোলনকালে স্লিপগুলোর কালার হালকা দেখে বিষয়টি টের পেয়ে ইউপি সদস্য মশিউর রহমান ও তার সঙ্গে ওই স্লিপ দিয়ে চাউল উত্তোলনকারী কয়েক জনকে আটক করি। আটক করার পর তারা মায়াকান্না করে মাফ চাইলে তাদেরকে বলা হয় সন্ধ্যায় আলোচনার মাধ্যমে বিষটি দেখা হবে।

চেয়ারম্যান শামসুল হক আরো বলেন, এ ঘটনা ঘটিয়ে আমাকে হয়তো বা বিপদে ফেলার ইউপি সদস্য মশিউর এই ধরনের অসাদুপায় অবলম্বন করেছিলেন। এ ব্যাপারে সদস্য মশিউর রহমানকে খুঁজে পাওয়া না গেলে তাকে মুটোফোনে বার-বার যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি ফোন ধরেন নাই।

উক্ত ঘটনার বিষয়ে উপজেলা ত্রাণ শাখার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহনের সাথে কথা হলে তিনি বলেন, আমি বিষটি অবগত হওয়ার সাথে-সাথে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং সত্যতা পেয়েছি। বিষটি দ্রুত সমাধান করার জন্য চেয়ারম্যানকে নির্দেশ দেয়া হয়েছে। সমাধান না হলে আইনি ব্যাবস্থা গ্রহণ করা হবে ।

শেয়ার করুন

কবিতা নাম : পথ

পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম

পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার

গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত

ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ

নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ

যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে