1. admin@protidineralo.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
কদমতলী থানা প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন হাবিবুর রহমান মোল্লার চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ রাজধানীর কদমতলী থানাধীন রায়েরবাগে চোরাই পিকআপ সহ তিন সক্রিয় চোরাই সদস্যকে আটক করেছে কদমতলী থানা পুলিশ টঙ্গীবাড়ীতে নির্বাচনী দায়িত্ব পালনকালে সাংবাদিকের উপর হামলা পথচারীদের জন্য ঠান্ডা পানির ব্যবস্থা করেন শ্যামপুর থানা প্রেসক্লাব ঢাকা রাজধানী যাত্রাবাড়ী থেকে ১৫ জন পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‍্যাব-১০ কদমতলীতে চিকিৎসা অবহেলায় নবজাতকের মৃত্যুর অভিযোগ বিপুল পরিমাণ নকল জুস জব্দ, কারখানার মালিকের কারাদণ্ড জুরাইনে ডিএমপি ট্রাফিকের  উদ্যোগে শ্রমজীবী ও পথচারীদের  মাঝে বিশুদ্ধ  পানি ও খাবার স্যালাইন বিতরণ ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা।

ডেমরায় ইষ্টার্ণ হাউজিংয়ে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ৩৮ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,প্রতিদিনের আলোঃ-

ইস্টার্ন হাউজিং সোসাইটির ভিতরে নিউজের ভিডিও চিত্র ধারন করতে গেলে সন্ত্রাসীদের ধারা হামলার শিকার হয়েছে দৈনিক আওয়ার বাংলাদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার মো:শরিফুল ইসলাম ও মাকসুদুল আলম রবি সহ ৫ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল।

একটি ভিডিও ফুটেজে দেখা যায় সন্ত্রাসীরা ইস্টার্ন হাউজিং সোসাইটির ভিতরে সাংবাদিকরা প্রবেশ করার পর অতর্কিত হামলা চালিয়ে শরিফুল ইসলামকে গুরুতর আহত করে।

রড, বাশ, ও ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিত্র ভিডিওতে ফুটেজে ফুটে উঠেছে।
তথ্য নিয়ে জানা যায়, ধৃত সন্ত্রাসীদের ভাড়া করে এজেন্ডা বাস্তবায়নের কাজ দেওয়া হয়েছে।

সাংবাদিকদের প্রাণে মেরে ফেলার কন্ট্রাক নিয়েছেন এই সন্ত্রাসীরা।

শরিফুলের অবস্থা খুবই আশংকাজনক
শরিফুল ইসলামকে দ্রুত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

ইষ্টার্ন হাউজিংয়ের ২য় শাখা বাশেরপুল দক্ষিন সাইটে সাংবাদিকরা দুর্ণীতি অনিয়ম নিয়ে প্রতিবেদন করেন, তারই ধারাবাহিকতায় রাজউকের করা মামলার রায় ৬০ দিনের ভিতরে অবৈধ স্থাপনা ভেঙ্গে ফেলার রায় তোয়াক্কা করছেন না।

এমন তথ্যের ভিত্তিতে বাশেরপুল কোনাপাড়া ডেমরার এই হাউজিংয়ের ১ম শাখার সকল স্থাপনার ভিডিও ধারণ করতে গেলে সন্ত্রাসীরা হামলা চালায়।
ইস্টার্ন হাউজিং সোসাইটির সকল স্থাপনা অবৈধ উপায়ে নির্মাণের প্রামান্য চিত্র তুলে ধরার জন্য ডেমরা থানায় এসাইনমেন্ট রিসিভ করায় সাংবাদিকরা।
থানা পুলিশের সহায়তায় সন্ত্রাসীদের কয়েকজনকে হাতে নাতে ধরে থানায় নিয়ে আসা হয়ছে বাকি সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এহেন কান্ডে ক্ষুব্দ সাংবাদিক সমাজ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park