শিরোনাম

আজ শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৫:০২ পূর্বাহ্ন


ঢাকায় ল্যাপটপ মেলা

ঢাকায় ল্যাপটপ মেলা

আলো অনলাইন :

ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিন দিনব্যাপী ল্যাপটপ মেলা। ১১ জুলাই সকাল ১০টায় মেলা সবার জন্য উন্মুক্ত করা হয়। চলবে ১৩ জুলাই পর্যন্ত। মেলার আয়োজন করেছে এক্সপো মেকার। এটি তাদের ২১তম ল্যাপটপ মেলা। মেলায় বিশেষ ছাড়ে পাওয়া যাচ্ছে ট্যাবলেট কম্পিউটার, ইন্টারনেট সিকিউরিটি পণ্য ও ল্যাপটপের আনুষঙ্গিক গ্যাজেট। পাশাপাশি পণ্য কেনার বিপরীতে রয়েছে উপহার পওয়ার সুযোগ। এছাড়া মেলায় বেশ ক’টি নতুন মডেলের ল্যাপটপের মোড়কও উন্মোচন করা হয়।

মেলার প্রধান পৃষ্ঠপোষক ইসেট। সহ-পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আসুস, ডেল, এইচপি, লেনোভো। সাইবার সিকিউরিট পার্টনার হিসেবে রয়েছে ক্যাসপারস্কি। এছাড়াও পার্টনার হিসেবে রয়েছে তথ্যপ্রযুক্তি ও টেলিকমবিষয়ক বিশেষায়িত নিউজ পোর্টাল টেকশহরডটকম ও এডুমেকার।আয়োজকরা জানান, মেলায় ১টি টাইটেল স্পন্সর প্যাভিলিয়ন, ৪টি স্পন্সর প্যাভিলিয়ন, ২৬টি মিনি প্যাভিলিয়ন ও ১০টি স্টলে দেশ-বিদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিপণ্য নির্মাতা ও বিপণনকারী প্রতিষ্ঠানগুলো তাদের সর্বশেষ প্রযুক্তি পণ্য প্রদর্শন ও বিক্রি করছে। এছাড়া মেলায় ডেল, আসুস, এইচপি, লেনোভো, ওয়ালটন, আইলাইফ ব্র্যান্ডের ল্যাপটপ পাওয়া যাচ্ছে। ইসেট ও ক্যাসপারেস্কির অ্যান্টিভাইরাস-সিকিউরিটি পণ্যসহ আরও অনেক অ্যাক্সেসরিজও পাওয়া যাচ্ছে মেলায়।

প্রতিবারের মতো এবারও মেলার অফিসিয়াল ফেইসবুক পেইজে কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। কুইজে অংশ নিয়ে পুরস্কার জিতে  নেওয়ার সুযোগ আছে।প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে। মেলার প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় বা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পারবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এ সুযোগ পাবে। প্রদর্শনীর সব আপডেট ও খবর মেলার অফিসিয়াল ফেইসবুক ইভেন্ট পেইজ ও টেকশহরডটকমে পাওয়া যাবে।

শেয়ার করুন