তাড়াশে গ্রামীন ফোনের টাওয়ার চুরির সময় জনতার হাতে আটক ৩

তাড়াশে গ্রামীন ফোনের টাওয়ার চুরির সময় জনতার হাতে আটক ৩

SAMSUNG CAMERA PICTURES

আলো রিপোর্ট :সিরাজগঞ্জের তাড়াশে গ্রামীন ফোনের টাওয়ার চুরি করা অবস্থায় জনগন হাতেনাতে ৩জনকে মাইক্রোগাড়ী সহ আটক করে থানায় সোপার্দ করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার কৃষ্ণাদিঘী বোয়ালিয়া গ্রামে অবস্থিত গ্রামীন ফোন টাওয়ারের মালামাল চুরি করার সময় তাদের হাতে নাতে আটক করে পুলিশে সর্পদ করেন গ্রামবাসী। আটককৃতরা হলেন,গোপালগঞ্জ জেলার তেলীগাঁথী গ্রামের ইংগুল শিকদারের ছেলে সবুজ শিকদার (৩১),যশোর জেলার কৃষ্ণনগর গ্রামের বজলুর রহমানের ছেলে আজিবর রহমান(৩৫),পিরোজপুর জেলার ভবানিপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে সোহাগ শিকদার (২৫)।

জানা যায় সিরাজগঞ্জের তাড়াশে গ্রামীন ফোন টাওয়ার চুরি করা অবস্থায় টাওয়ারের সিরাজগঞ্জ এলাকার অফিসার এ্যাপসের মাধ্যমে বুঝতে পেরে তাড়াশ উপজেলার কৃষ্ণাদিঘী বোয়ালিয়া গ্রামে অবস্থিত গ্রামীন ফোন টাওয়ারের গেট খুলে কিছু লোক ভিতরে প্রবেশ করছে। পরে গ্রামীন ফোন টাওয়ারের নিকট নিবাসী কৃষ্ণাদিঘী গ্রামের আব্দুস সামাদের মোবাইল নম্বরে ফোন দিয়ে টাওয়ারের কাছে যেতে বলেন। সামাদ সেখানে গিয়ে মাইক্রোগাড়ীসহ কিছু লোক দেখতে পেয়ে জিজ্ঞাসা করলে তারা বলেন আমরা টাওয়ারের লোক। উভয়ের মধ্যে তর্ক বিতর্ক অবস্থায় গাড়ী নিয়ে চালক পালানোর চেষ্টা করলে গ্রামবাসীসহ আব্দুস সামাদ গাড়ীর পিছনে সিএনজি নিয়ে ধরার চেষ্টা করে। এক পর্যায়ে নিমগাছী যৌতুক মোড়ে মাইক্রোগাড়ী সহ ৩জনকে আটক করে তাড়াশ থানায় জানায়। তারা বলেন এই দলের সাথে ৪জন ছিল ১জন পালিয়ে গেছে।
এ ব্যাপারে তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, কৃষ্ণাদিঘী বোয়ালিয়া গ্রামবাসী মাইক্রোগাড়ী সহ ৩জনকে আটক করে তাড়াশ থানায় খবর দিলে আমরা তাদেরকে থানায় নিয়ে আসি। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন