আজ বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৭:২৮ অপরাহ্


ট্রাক চাপায় তিন বন্ধু নিহত

ট্রাক চাপায় তিন বন্ধু নিহত

পাবনা সংবাদদাতাঃ

পাবনায় সিমেন্টবাহী ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৮ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের সুজানগর উপজেলার বিরাহিমপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার চিনাখড়া আজমপুর গ্রামের শাহাদতের ছেলে রফিকুল ইসলাম ডাব্লু (২৭), বিরাহিমপুর গ্রামের রমজান আলীর ছেলে মোক্তার (৩২) ও সাঁথিয়া উপজেলার আত্রাইসুখা গ্রামের দুলালের ছেলে ঈশা (৩২)।

প্রত্যক্ষদর্শী দুলাই ডা. জহুরুল কামাল কলেজের প্রভাষক সালাউদ্দিন আহমেদ জানান, নিহতদের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। তাদের সহজে চেনার উপায় নেই।আমিনপুর থানার ওসি মোমিনুল ইসলাম জানান, মোটরসাইকেল আরোহী তিন বন্ধু কাশীনাথপুর থেকে পাবনার দিকে যাচ্ছিলেন। এ সময় বসুন্ধরা সিমেন্টবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট্র ১৩-৩৫৪২) ও পাবনার দিকে যাচ্ছিল। ট্রাকটি তাদের পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হন।

ওসি আরও জানান, পুলিশ খবর পাওয়ার পর ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এ সময় ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ ময়না তদন্ত করার জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

শেয়ার করুন