কালিয়াকৈরে কলেজ ছাত্রের লাশের খোজ মেলেনি

কালিয়াকৈরে কলেজ ছাত্রের লাশের খোজ মেলেনি

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ

গাজীপুরের কালিয়াকৈরে তুরাগ নদীর ডুবাইল বিল নামক স্থানে রোববার দুপুরে পানিতে ডুবে ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে। নদীতে ডুবে যাওয়ার দুই দিন অতিবাহিত হলেও ওই স্কুল ছাত্রের লাশের খোজ মেলেনি। নিহত গাজীপুর জেলার কোনাবাড়ী দেউলিয়াবাড়ি আঞ্জুমান পেট্রোল পাম্প এলাকার রবি মিয়ার ছেলে রুবেল (২৪)।
ফায়ার সার্ভিস ও নিহতের বন্ধু নওশাদ সূত্রে জানা গেছে, গাজীপুর ভাওয়াল বদরে আলম সরকারী বিশ্ববিদ্যাল কলেজের ১৩জন বন্ধু মিলে রবিবার কালিয়াকৈর উপজেলার মকশ বিলে বেড়ানোর উদ্দেশ্যে সেলু নৌকা নিয়ে যাওয়ার সময় তুরাগ নদীর ডুবাইল এলাকায় সাতাঁর কাটতে রুবেল ও তার অপর বন্ধু শাহান ঝাপ দেয়। তার সাথে থাকা বন্ধুরা তাদের বাধা দিলেও তারা বাধা উপেক্ষ করে নদীতে ঝাপ দেয়।

প্রায় ১০মিনিট সাতার কাটার পর তারা দুই বন্ধু ক্লান্ত হয়ে পরে এবং পানিতে তলিয়ে যেতে থাকে। সেলুতে থাকা অপর বন্ধুরা তাদের উদ্ধারের জন্য এগিয়ে গিয়ে শাহানকে তারা উদ্ধার করতে পারলেও রুবেল অন্য একটি সেলু তার দিকে আসতে দেখে পানিতে ডুব দেয়। কিন্তু সে আর পানির উপরে উঠতে পারেনি। এসয়ম রুবেলের বন্ধুরা ৯৯৯এ কল দিয়ে সাহেয্যের আবেদন করেন। সংবাদ পেয়ে কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিসের ডুবুরিরা রবিরার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত অনেক খোজা খোজি করেও ওই কলেজ ছাত্র রুবেলের লাশ উদ্ধার করতে পারেনি।এব্যাপারে কালিয়াকৈর উপজেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা জানান প্রায় ৮ঘন্টা সময় ধরে আমরা সাদ্যমত চেষ্টা চালিয়ে লাশ খোজা হলেও লাশের সন্ধান পাওয়া যায়নি।

শেয়ার করুন