আজ শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন


তাড়াশে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

তাড়াশে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার বসতুল ইসহাক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ৯ জন পুরুষ ও ২ জন নারী প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করেন। এদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী প্রার্থী জয়লাভ করেন। বিজয়ী প্রার্থীরা হলেন ফরিদুল ইসলাম,  মজাহার আলী,  আতোয়ার রহমান,  শহিদুল ইসলাম এবং  জিন্নাতারা।

বসতুল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশ্বিনী কুমার ভৌমিক বলেন, সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। পুরুষ ৯ ও নারী ২ জনসহ মোট ১১ জন প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করেন। ভোটারের ৪৭৯ মধ্যে ৪২৭ জন তাদের ভোট প্রয়োগ করেছেন। এ নির্বাচনে ৯ জন প্রার্থীর মধ্যে ফরিদুল ইসলাম ২১৯ ভোট পেয়ে প্রথম, ২০৪ ভোট পেয়ে মজাহার আলী দ্বিতীয়, ১৮১ ভোট পেয়ে আতোয়ার রহমান তৃতীয় এবং ১৭৬ ভোট পেয়ে শহিদুল ইসলাম চতুর্থ স্থান অধিকার করে জয়লাভ করেন। এদিকে পরাজিত প্রার্থীদের মধ্যে  আব্দুল ওয়াদুদ পেয়েছেন ৭৯ ভোট, আব্দুল সালাম পেয়েছেন ১৩৬ ভোট, জয়লুন আবেদীন পেয়েছেন ১৪৩ ভোট, মোজদার হোসেন পেয়েছেন ১১৮ ভোট  মোয়াজ্জেম হোসেন পেয়েছেন ১৪৮ ভোট।

এছাড়া সংরক্ষিত নারী প্রার্থীদের মধ্যে জিন্নাতারা ২৩৬ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী মালা খাতুন ১৭১ ভোট পেয়ে পরাজয় হয়েছেন।এ নির্বাচনে উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ নূরুন্নবী প্রিজাইডিং অফিসার হিসেবে এবং আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তা নিশ্চিত করতে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন