শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:৩১ পূর্বাহ্ন


গাইবান্ধাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সিপিবির বিক্ষোভ মিছিল সমাবেশ

গাইবান্ধাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সিপিবির বিক্ষোভ মিছিল সমাবেশ

গাইবান্ধা জেলা সংবাদদাতা ঃ
গাইবান্ধাকে বন্যা দুর্গত এলাকা ঘোষণা,পর্যাপ্ত ত্রাণ সরবরাহ,বাঁধে ও আশ্রয় কেন্দ্রে বিশুদ্ধ পানি সরবরাহ, পানি উন্নয়ন বোর্ড বাঁধ ভাংগার জন্য দায়িদের বিরুদ্ধে শাস্তি গ্রহণের দাবিতে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি,গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে আজ ১৮ জুলাই বৃহ¯পতিবার শহরের আসাদুজ্জামান স্কুলের সামনে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সিপিবি জেলা সভাপতি মিহির ঘোষ জেলা স¤পাদকমন্ডলীর সদস্য মাহমুদুল গনি রিজন,সুপ্রিয়া ঘোষ, প্রতিভা সরকার ববি, ছাত্রনেতা ওয়ারেস সরকার প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন,স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে গাইবান্ধা। তারপরেও সরকার নির্বিকার। বক্তারা বলেন,জেলার উপর দিয়ে প্রবাহিত ৭ টি বাঁধ ভেংগে গেছে। পানি উন্নয়ন বোর্ডের গাফলাতির জন্য সময়মতো বাঁধ সংস্কার না করার কারণে এতগুলো বাঁধ ভেংগে গেছে। বক্তারা বলেন,অবিলন্বে ওইসব অসাধু কর্মকর্তাদের তদন্ত করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।।
জেলার ৬ লাখ বন্যার্ত মানুষের জন্য ত্রাণ সমাগ্রী হাস্যকর। বক্তারা বলেন, অবিলন্বে গাইবান্ধাকে দুর্গত এলাকা ঘোষণা করে,পর্যাপ্ত ত্রাণ সামগ্রীর ব্যবস্থা করতে হবে। বক্তারা বলেন,যুগে যুগে এদেশের মানুষ বিভিন্ন দুর্যোগের সময় মানুষের পাশে দাড়িয়েছে। এবার প্রশাসন সেই কাাজে বাধা দিয়ে জঘন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। বক্তারা, ক্ষতিগ্রস্থ বন্যা কবলিত মানুষের জন্য স্বল্প মেয়াদী ও দীর্ঘ মেয়াদী কার্যক্রম শুরু করার জন্য জোর দাবি জানান।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু