কালিয়াকৈরে আলোচনা সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে আলোচনা সভা অনুষ্ঠিত

 

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার ভাইস চেয়ারম্যান এর বাড়ই পাড়া ইসলাম প্লাজায় শাখা কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় মাদক,বাল্য বিবাহ,শিশু ও নারী নির্যাতন বন্ধে প্রতিরোধ গড়ে তোলা ও করনীয় শীর্ষক বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থা আটাবহ ইউনিয়ন শাখার নবগঠিত কমিটির কর্মকর্তাদের পরিচয় ও তাদের মাঝে সংস্থা কর্তৃক নির্ধারিত আইডি কার্ডও প্রদান করা হয়।
মানবধিকার কমিশন প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার ভাইস চেয়ারম্যান ডাঃ মো. শহিদুল ইসলাম আকাশ এর সঞ্চালনায় ও চন্দ্রা জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজের অধ্যাপক সেলিম জাহানের সভাপতিত্বে আলোচনা সভায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটাবহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার উপদেষ্টা আব্দুল আলীম। এ ছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন কালিয়াকৈর থানার সিনিয়র উপ-পরিদর্শক(এসআই)আব্দুল হাকিম, মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার উপদেষ্টা আনোয়ার হোসেন, কালিয়াকৈর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, অনিক নগর পার্কের ব্যবস্থাপনা পরিচালক আবু সাঈদ, সেতু সেন্ট্রাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সামান উদ্দিন, মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার কালিয়াকৈর উপজেলা শাখার সাবেক সভাপতি আমজাত হোসেন, শ্রমিক নেতা নাহিদ হাসান, আটাবহ ইউনিয়ন ২নং ওয়ার্ডের মেম্বার আশরাফুল ইসলাম, মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার নবগঠিত আটাবহ ইউনিয়ন কমিটির সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মোজাম্মেল হক প্রমুখ।
এ সময় মানবধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার ভাইস চেয়ারম্যান ডাঃ মো.শহিদুল ইসলাম আকাশ জনসেবা মূলক অরাজনৈতিক জনসেবামূলক এ সংগঠনটির ইউনিয়ন পর্যায়ের নতুন নেতৃবৃন্দকে তাদের আগামীদিনের কর্মপরিকল্পনা ও করনীয় সম্পর্কে এবং প্রতিষ্ঠানের সার্বিক কার্যক্রমের উপর দিক-নির্দেশনা মূলক সংক্ষিপ্ত আলোচনা আয়োজন করা হয়

শেয়ার করুন