ডিমলায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ প্রদান

ডিমলায় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে বেঞ্চ প্রদান

 

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : শিক্ষার মান উন্নয়নে ডিমলা উপজেলার চারটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে এলজিএসপি-৩ প্রকল্পের আওতায় ২০১৭-১৮ অর্থ বছরের বরাদ্দকৃত উপজেলা প্রশাসনের উদ্যোগে কেন্দ্র প্রধানদের নিকট এ বেঞ্চ সরবরাহ করা হয়।

বৃহস্পতিবার (২৫-জুলাই) দুপুরে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়ন পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উক্ত পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন, ইউপি সদস্য মোকবুল হোসেন, আজিদুল ইসলাম, সাইদুল ইসলাম, উপজেলা পরিচালন ও (ইউ.জি.ডি.পি) উন্নয়ন প্রকল্পের সহায়ক বিভা রায় প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হালিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম সহ বিভিন্ন মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।

খগাখড়িবাড়ী ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম লিথন এর সঞ্চলনায় এলজিএসপি-৩ প্রকল্পের বরাদ্দকৃত ১৬৮ জোড়া বেঞ্চের মধ্যে খগাখড়িবাড়ী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়,আদাবাড়ী স্কুল এ্যান্ড কলেজ, দোহলপাড়া আদর্শ স্কুল এ্যান্ড কলেজ ও খগাখড়িবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয় সহ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানের জন্য ৪২ জোড়া করে বেঞ্চ সরবরাহ করা হয়।

শেয়ার করুন