গাইবান্ধার বন্যা দুর্গত পরিবারের মধ্যে কর্মীরহাতের ত্রাণ সামগ্রী বিতরণ

গাইবান্ধার বন্যা দুর্গত পরিবারের মধ্যে কর্মীরহাতের ত্রাণ সামগ্রী বিতরণ

গাইবান্ধা জেলা সংবাদদাতা:
গাইবান্ধার অন্যতম স্বেচ্ছাসেবী ও মানবসেবী সংগঠন কর্মীরহাতের উদ্যোগে শনিবার সদর উপজেলার বলমঝাড়, খোলাহাটি ইউনিয়নের চকমামরোজপুর এবং পৌরসভার ডেভিড কোম্পানীপাড়াসহ বিভিন্ন গ্রামে ১০০টি পরিবারকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। সদর উপজেলার বল¬মঝাড় ইউনিয়নের নারায়নপুর এলাকায় এই ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফ হোসেন। প্রতিটি পরিবারের মধ্যে ৫ কেজি চাল, ৫০০ গ্রাম ডাল, হাফ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু, ৩ প্যাকেট স্যালাইন, ৫০০ গ্রাম চিনি, ২ প্যাকেট বিস্কুট, ৫০০ গ্রাম চিড়া ও ২ লিটার পানি বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সহসভাপতি মোঃ আব্দুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক আবু জাফর সাবু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফজলুল করিম, সহ-সম্পাদক সামিউল ইসলাম পিপলু, নির্বাহী সদস্য মোঃ রকিবুল হক চৌধুরী, আবু সাঈদ মাহবুব আল ফারুক, আজীবন সদস্য আবু হেনা মোঃ মোস্তফা কামাল জুয়েল, প্রকৌশলী রেজাউল হক প্রমুখ। ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন সংগঠনের ব্যবস্থাপক মাহমুদুল হক রতন।
প্রসঙ্গত উলে¬খ্য যে, ডু বেটার ফর দি চিলড্রেন (ডিবিসি) এর সহযোগিতায় এবং যুক্তরাষ্ট্রস্থ নর্থ আমেরিকান বাংলাদেশী ইসলামিক কমিউনিটি (নাবিক) এর অর্থায়নে এবং কর্মীরহাতের ব্যবস্থাপনায় এই ত্রাণ বিতরণ করা হয়।

শেয়ার করুন