নগরবাসীর সেবায় আমৃত্যু কাজ করবেন যুবলীগের সংবর্ধনায় সিটি মেয়র টিটু

নগরবাসীর সেবায় আমৃত্যু কাজ করবেন যুবলীগের সংবর্ধনায় সিটি মেয়র টিটু

আনিসুর রহমান ফারুক, ময়মনসিংহ :
সকল আমজনতার কাছে তথা দলমত নির্বিশেষে যিনি হয়েছেন নন্দিত, আবাল,বৃদ্ধ, কৃষক, শ্রমিক, ছাত্র ও যুবকদের কাছে যিনি তারুণ্যের প্রদীপ্ত ফুলকী নগরবাসীর জনতার জননেতা ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রথম মেয়র ও মহানগর আ’লীগের অন্যতম সহ-সভাপতি মো: ইকরামুল হক টিটুকে সংবর্ধনা দিয়েছে যুবলীগের নেতৃবৃন্দ।
শনিবার (২৭জুলাই) রাতে নগরের অ্যাড.তারেক স্মৃতি অডিটোরিয়ামে ময়মনসিংহ জেলা ও মহানগর যুবলীগের উদ্যোগে এ গণ-সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
জেলা ও মহানগর যুবলীগের দেয়া সংবর্ধনায় সিটি মেয়র টিটু বলেন, আমি নগরবাসীর সেবায় আমৃত্যু কাজ করতে চাই। কারণ আমার সফল হওয়ার বিকল্প নেই। আমার সফলতা-ব্যর্থতার সঙ্গে আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মর্যাদা জড়িত। আমি ত্যাগের মানসিকতা নিয়ে এসেছি। আমার আর পাওয়ার কিছু নেই। মেয়র হিসেবে আমি সকলের। রাজনীতি যার যার, মেয়র সবার। তাই  বাসযোগ্য সুন্দর নগরী গড়তে সকলের সহযোগীতা চাই।
তারুণ্যের প্রদীপ্ত ফুলকী নন্দিত জননেতার সংবর্ধনায় স্বাগত বক্তব্য দেন ময়মনসিংহ মহানগর যুবলীগের আইকন মোহাম্মদ শাহীনুর রহমান।
অনুষ্ঠানে জেলা যুবলীগ সভাপতি মো: ওসমান লিটনের সভাপত্বিতে ও যুবলীগ নেতা এইচ.এম ও আব্দুল্লাহ’র সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আ’লীগ সভাপতি এহতেশামুল আলম, জেলা আ’লীগ সাধারন সম্পাদক অ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর কৃষকলীগ সভাপতি এবি ছিদ্দিক, সাধারন সম্পাদক আবুল হাশেম রায়হান, আনন্দমোহন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মো:মাহমুদুল হাসান সবুজসহ বিভিন্ন নেতৃবৃন্দ।
এছাড়াও সংবর্ধনায় জেলা যুবলীগ নেতা শাহানুর আলম শান্ত, মহানগর যুবলীগ নেতা মো:  গোলাম মোস্তফা শামীম, অ্যাড.সলিমুল্লাহ রসুল, আজিজ বিন সোহাগ, ইয়াসিন আরাফাত শাওন, আমিমুল এহসান বরাত, মনিরুজ্জামান রনি, ইফফাত হাসান রিজন, আল-আমীন, মারুফ হোসেন মুন্না, মাহমুদুল হাসান সম্রাট, সেলিম সাজ্জাদসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।
সংবর্ধনা শেষে জমকালো সাংস্কৃতিক অনুষ্টানে ঢাকা থেকে আগত শিল্পীরা গান ও নৃত্য এবং ময়মনসিংহের ব্যান্ড প্রাচীরের গান পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্টানের সমাপ্তি হয়।

শেয়ার করুন