গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেল মটরসাইকেল চালকের : ট্রাক্টর আটক চালক পলাতক

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় ট্রাক্টরের ধাক্কায় প্রান গেল মটরসাইকেল চালকের : ট্রাক্টর আটক চালক পলাতক

গাইবান্ধা জেলা সংবাদদাতাঃ
গাইবান্ধা জেলার সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আরিফ হোসেন (৩০) নামে একজন নিহত হয়েছে।  ২৯ জুলাই সোমবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার মালিবাড়ির গোডাউন বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।এঘটনায় ঘাতক ট্রাক্টরটি আটক করা হলে চালক পালিয়ে যায়। নিহতের পরিবারের পক্ষ হতে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলমান রয়েছে।

স্থানীরা সূত্রে জানায়, নিহত আরিফ মোটরসাইকেলে করে গোডাউন বাজার ব্যাপারীপাড়া এলাকায় পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আরিফ হোসেন মারা যায়।
বিষয়টি নিশ্চিত করে সদর থানার পুলিশ কর্মকর্তা খান মো. শাহরিয়ার সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হলেও পালিয়ে গেছে এর চালক। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিক্তিতে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
উল্লেখ্য,গাইবান্ধা জেলা জুড়ে মরণযান ও সড়কে পথযাত্রীসহ সকল যানবাহনের আতংঙ্ক জমি চাষের হালকে মালামাল বহনে যানবাহনে রুপ দিয়েছে এক শ্রেনী অতি মুনাফা লোভী মানুষ। চলছে সড়ক মহাসড়কে এ সব ট্রাক্টরের যেমন নেই সড়কে চলার বৈধতা তেমনি নেই দক্ষ চালক। অবৈধ চালকদের বেপরোয়া চলাচলে প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনা ঘটার পাশাপাশি গ্রাম গঞ্জের কাচা পাকা রাস্তা গুলোর বেহাল অবস্থা দাড়িয়েছে। এসব অবৈধ যানবাহনের বেপরোয়া চলাচল বন্ধে প্রয়োজনী ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট কর্তাব্যক্তিদের সহযোগীতা কামনা করেছেন সচেতন মহল।

শেয়ার করুন