পলাশবাড়ীতে কলাগাছ কাটাকে কেন্দ্র করে দ্বন্দে আহত খাজা মিয়ার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

পলাশবাড়ীতে কলাগাছ কাটাকে কেন্দ্র করে দ্বন্দে আহত খাজা মিয়ার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

গাইবান্ধা জেলা সংবাদদাতাঃ
গাইবান্ধা জেলা পলাশবাড়ীর পল্লীতে একটা কালা গাছকে কেন্দ্র করে ঝড়ে গেল একটি জীবন। গত ২৮ জুলাই সকালে রবিবার উপজেলার বরিশাল ইউনিয়নে এই ঘটনাটি ঘটে। এঘটনায় গতকাল ২৯ জুলাই পলাশবাড়ী থানায় ৭ জন নামীয় ও অজ্ঞাত আরো কয়েকজন কে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। নিহত খাজা মিয়া (৫৫) উপজেলার বরিশাল ইউনিয়নের ভবনীপুর গ্রামের মৃত ইউছুব মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়,ঘটনার দিন খাজা মিয়া এবং পার্শ্ববর্তি বাড়ীর তাজু মিয়ার সাথে একটি কলাগাছের মালিকানা নিয়ে দীর্ঘ দিন হল বিরোধ চলে আসছিল। বিরোধের ধারাবাহিকতায় রোববার সকালে বিষয়টি নিয়ে হাতাহাতির । ঘটনার এক পর্যায়ে তাজু মিয়ার আকস্মিক লাঠির আঘাতে সংজ্ঞা হারিয়ে খাজা মিয়া মাটিতে লুটে পড়েন । কলাগাছ নিয়ে বিরোধে প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় খাজা মিয়া (৫৫)। স্থানীয়রা আহতকে উদ্ধার প্রথমে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদানের পর অবস্থার অবনতি হলে পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে খাজা মিয়া চিকিৎসাধীন অবস্থায় গতকাল ২৯ জুলাই সোমবার নিহত হয়েছেন।
এঘটনায় নিহত খাজা মিয়ার পরিবার পক্ষতে অভিযোগের ভিক্তিতে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে বলে জানান পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান । তিনি আরো বলেন ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের নামে মামলাটি রুজু করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলমান রয়েছে।

শেয়ার করুন