আজ বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১২:২৯ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিরাজগঞ্জে পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীসহ বিপিএল সম্পর্কিত জুয়া খেলার অপরাধে ১৬ জুয়াড়িকে গ্রেফতার করেছে র‌্যাব -১২ সদস্যরা। এ ১৬ জুয়াড়িকে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার বিকেলে র‌্যাব -১২’র এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়া ব্রিজের উপর অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করা হয়। তারা হলো, ঢাকার মোহাম্মদপুর এলাকার জাহিদুর রহমান (৪৩), লালমনিরহাটের দক্ষিণ বারুইপাড়া গ্রামের ময়েজ (২৮)। এ সময় তাদের কাছ থেকে ২ টি মোবাইল, ২ টি সিমকার্ড, ৩৫ হাজার ৬’শ টাকা জব্দ করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামরা হয়েছে।

এদিকে রাত ৮ টার দিকে সিরাজগঞ্জের সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে বিপিএল সম্পর্কিত জুয়া খেলার অপরাধে ১০ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তারা হলো, সিরাজগঞ্জের সলংগা থানার তারুটিয়া গ্রামের শফিকুল ইসলাম (৩৬),  ফারুক হোসেন (১৯), হোসেন আলী (২৯), আনোয়ার হোসেন (২৭), শাহ আলম (২৬), মাজেদ ফকির (৩৬), রওশন আলী (৩৩), রইচ উদ্দিন (৫০), আলোকদিয়া গ্রামের আবুল জলিল (৩৫) জাকের হোসেন (৪০)।

একই রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া এলাকায় অভিযান চালিয়ে একই অপরাধে ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। তারা হলো, সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার বেতবাড়ী গ্রামের সিদ্দিক (৩৬), শাহজাহানপুর গ্রামের আব্দুল আলীম (২২), সেলিম রেজা (২৩), আসাদুল ইসলাম (২২), মন্টু (২৭), খোকশেদ আলম (৩২)। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ নাহিদ হাসান খান জুয়াড়িদে বিভিন্ন মেয়াদে জেল ও জরিমানা করা হয়।

শেয়ার করুন