শিরোনাম
  কবিতা নাম : পথ       পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম       পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান       গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার       গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত       ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা       নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ       নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ       যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১১:৫৮ পূর্বাহ্ন


নড়াইলে বিয়ে বাড়ির উঠানে তরুনের রহস্যজনক মৃত্যু

নড়াইলে বিয়ে বাড়ির উঠানে তরুনের রহস্যজনক মৃত্যু

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে বিয়ে বাড়িতে শিহাব শেখ (১৪) নামে এক তরুনের রহস্যজনক মৃত্যু হয়েছে।  গত ১৩ জুন  গভীর রাতে নড়াইলের কালিয়ায় উপজেলার কলাবাড়িয়া গ্রামে ওই মৃত্যুর ঘটনা ঘটেছে। সে ওই গ্রামের রিকাইল শেখের ছেলে। ঘটনাটি এলাকায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে।

তবে তার মৃত্যুর সঠিক কোন কারন জানা যায়নি বলে সুত্র গুলো জানিয়েছে। কিশোরের মৃত্যুর সঠিক কারন জানতে নড়াইলের নড়াগাতি থানার পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। ওই ঘটনায় নড়াইলের নড়াগাতি থানায় একটি জিডি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, নড়াইলের কালিয়ায় উপজেলার কলাবাড়িয়া গ্রামের ফুলমিয়া মোল্যার মেয়ের বিয়ের দিন ধার্য্য রয়েছে দিবা গত রাতে। বিয়ে উপলক্ষে তার বাড়িতে সন্ধ্যা থেকেই শুরু হয়েছে আনন্দ উৎসব ও পূর্ব প্রস্তুতি। প্রতিবেশী ফুলমিয়ার বাড়িতে ডেকসেট বাজিয়ে বন্ধুদের সাথে আনন্দ উল্লাশ করতে যায় শিহাব। এবং আনন্দ উল্লাশ শেষে রাত ১২ টার দিকে বন্ধুরাসহ সে বাড়ির উদ্দেশ্যে সেখান থেকে বেরিয়ে যায়। কিন্তু বিয়ে বাড়ির শুনশান নিরবতা ভেঙ্গে রাত আড়াইটার দিকে সে আবার ওই বিয়ে বাড়ির উঠানে এসে পড়ে মারা যায়। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজনের মধ্যে আলোচনার ঝড় বইতে শুরু করেছে। স্থানীয়রাসহ পুলিশ ঘটনাটিকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন।

নড়াইলের নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির, আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ওই ঘটনায় নড়াইলের নড়াগাতি থানায় একটি জিডি করা হয়েছে। মৃত্যুর সঠিক কোন কারন এখন পর্যন্ত জানা যায়নি। যেহেতু মৃত্যুটি রহস্যজনক বলে মনে হয়েছে তাই মৃত্যর কারন নির্নয়ের জন্য লাশ নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

কবিতা নাম : পথ

পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম

পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার

গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত

ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ

নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ

যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে