1. admin@protidineralo.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১২৫ বছর পুর্তিতে গাইবেন তারা সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার। পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার তারা শিল্পী সমিতিকে কি গার্মেন্টস সমিতি বানাতে চায়-ডিপজল মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নাটোরের নলডাঙ্গায় হাবিব ফার্মেসীতে চুরি লৌহজংয়ে ডহুরি তালতলা খালে পানিতে ডুবে যুবকের মৃত্যু সুন্দরবনে মধু সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন কয়রার ৫ শতাধিক মৌয়ালী

ফতুল্লায় রানা হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার করেছেন র‍্যাব – ১১

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৬৯ বার পঠিত

আরিফ মিয়া, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের ফতুল্লায় মো: রানা হোসেন হত্যা মামলার প্রধান আসামি মো: সাব্বির হোসেনকে গ্রেফতার করেছেন র‍্যাব -১১।

১৮ ফেব্রুয়ারি সকালে র‍্যাব -১১ কার্যালয়ে সংবাদ সম্মেলনে ( সিইউ) লেফটেন কর্নেল তানভীর আহামেদ পাশা এ তথ্য নিশ্চিত করেন।

তানভীর আহামেদ পাশা বলেন, গত ০৯ ডিসেম্বর সকাল আনুমানিক ৯ টা ৫ মিনিট নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানা সিএসআরএম ডেইরী ফার্মের সামনে রাস্তার উপর সাদা প্লাস্টিকের বস্তার ভিতর রশি দিয়ে হাত পা বাধা ও কম্বল দিয়ে মোড়ানো অর্ধ গলিত অবস্থায় একটি মৃতদেহ পাওয়া যায়।পরবর্তীতে থানা পুলিশ এলাকার লোকজনকে জিজ্ঞাসা করে মৃত রানার কোন পরিচয় সনাক্ত করতে না পাড়লে মাইকিং করে তার পরিচয় সনাক্ত করার চেস্টা চালায়।ফতুল্লা মডেল থানায় পুলিশ বাদি হয়ে আজ্ঞাতনামা আসামি দের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং :- ১৬ ধারা :- ৩০২ /২০১/৩৪ দন্ড বিধি।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসা করলে জানা যায়, আসামি সাব্বির (২০) ও মৃত রানা (২৮) তারা দুজনে পূর্ব পরিচিত এবং একই এলাকার বাসিন্দা।আসামি সাব্বির ও সাব্বিরের বড় ভাই সাজ্জাদ সহ মৃত রানা তাদের নিজেদের মধ্যে টাকা পয়সার লেনদেন সনাক্ত সমস্যা সমাধানের জন্য সাব্বির (২০) এর বাসায় একত্রে মিলিত হয়। টাকা লেনদেন সনাক্তর বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে আসামি সাব্বির এবং তার ভাই সাজ্জাদ সুইস গিয়ার দিয়ে রানার বুকে আঘাত করলে রানা মাটিতে পড়ে যায়। পরবর্তীতে আসামিরা মৃত রানার মৃত্যু নিশ্চিত করার লক্ষ্যে একাধিকবার ছুড়িকাঘাত করেন।মৃত্যু নিশ্চিত হলে আসামি সাব্বির এবং তার ভাই সাজ্জাদ রানার হাত পা রশি দিয়ে বেঁধে কম্বল দিয়ে মুড়িয়ে বস্তায় করে তাদের ঘরে দুই তিন দিন লুকিয়ে রাখে। আসামি সাব্বির ও তার ভাই সাজ্জাদ ফতুল্লা মডেল থানায় মুন্সিবাগ সাকিনথ সিএসআরএম ডেইরী ফার্মের সামনে বস্তা বন্দী লাশ ফেলে পালিয়ে। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় মামলার অজু হলে আসামি আত্মগোপনে পালিয়ে যায়।

তানভীর আহামেদ পাশা আরো জানান,গ্রেফতারকৃত আসামি সাব্বির এর বিরুদ্ধে ডিএমপি কদমতলি থানায় একটি ছিনতাই মামলা চলমান রয়েছে। গ্রেফতারকৃত আসামের বিরুদ্ধে ব্যবস্থা প্রক্রিয়াদিন রয়েছে।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park