1. admin@protidineralo.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১২৫ বছর পুর্তিতে গাইবেন তারা সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার। পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার তারা শিল্পী সমিতিকে কি গার্মেন্টস সমিতি বানাতে চায়-ডিপজল মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নাটোরের নলডাঙ্গায় হাবিব ফার্মেসীতে চুরি লৌহজংয়ে ডহুরি তালতলা খালে পানিতে ডুবে যুবকের মৃত্যু সুন্দরবনে মধু সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন কয়রার ৫ শতাধিক মৌয়ালী

ফিল্ম ক্লাব নির্বাচনে জয় পেলেন পলি

  • প্রকাশের সময় : সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৭৩ বার পঠিত

রিয়েল তন্ময়, বিনোদন প্রতিবেদকঃ-

এ অনুভূতি ভাষায় ব্যক্ত করতে পারব না। টানটান উত্তেজনায় নির্বাচনটি হয়েছে। ভেবেছিলাম এমন হাড্ডাহাড্ডি প্রতিযোগিতায় জয় পাবো না। আমায় দোয়া এবং ভালোবাসায় রেখেছে ভোটাররা। এ জয়ে আমি অনেক খুশি। ভোটারদের প্রতি অফুরান্ত ভালোবাসা। এই এক বছর ভালো কাজ করার চেষ্টা অব্যাহত থাকবে।

ভোটারদের আরও কাছে যাওয়ার চেষ্টা করব। চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে দ্বিতীয়বারের মতো জয়ী হয়ে উচ্ছ্বসিত কণ্ঠে এভাবেই নিজের অনুভূতি ব্যক্ত করেছেন চিত্রনায়িকা রিয়ানা রহমান পলি।

তিনি ২৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) বিএফডিসিতে বিকেল তিনটা থেকে সন্ধ্যা সাতটা পর্যন্ত বিরতিহীনভাবে এ নির্বাচন হয়। এই নির্বাচনে একজন বাদে সামসুল আলম-মো. ইকবাল হোসেন জয়ের পুরো প্যানেল জয়লাভ করেছে।

ভোটের আগে পলি বলেছিলেন, তিনি নির্বাচিত হলে ক্লাবটির আরও উন্নয়ন করবেন। নিকেতন থেকে ক্লাব গুলশান-বনানীর মতো জায়গায় নেয়ার পরিকল্পনার কথা জানান। সেখানে আরও সুন্দর পরিবেশ এবং একটি বাড়ি নিয়ে পুরো ক্লাব সাজানোর আগ্রহ প্রকাশ করেন। থাকবে বাচ্চাদের খেলাধুলার স্থান। বড়দের জন্যও বিলিয়ার্ড খেলার স্থান থাকবে।

এছাড়া বড় রকমের কনফারেন্স রুম ও রেস্টুরেন্ট তো থাকবেই। সুযোগ পেলে রাতারাতি ক্লাবের পরিবর্তন আনতে চান পলি। তার দেওয়া প্রতিশ্রুতিগুলো পালনের সর্বোচ্চ চেষ্টা করবেন বলে জয়ী হওয়ার পর জানিয়েছেন এই নায়িকা।

কথা প্রসঙ্গে পলি বলেন, আমি লিপু ভাইয়ের প্যানেল থেকে নির্বাচন করেছি। কিন্তু সামসুল আলম ভাইয়ের প্রথম প্রযোজিত ও পরিচালিত সিনেমার নায়িকা আমি। তাদের দুজনেরই সিনেমা করেছি। মালাবদলের নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আলম ভাইয়ের প্রতি সম্মান ছিল, আছে ও থাকবে। আমরা একসঙ্গে মিলেমিশে ক্লাবটি আরও এগিয়ে নেব। আশা করছি, তারাও আমাকে সহযোগিতা করবেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park