শিরোনাম

আজ বৃহস্পতিবার, ২২ অগাস্ট ২০১৯, ০৭:২৮ অপরাহ্


বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক কে গ্রেফতার করেছে পুলিশ

বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক সম্পাদক কে গ্রেফতার করেছে পুলিশ

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি:
বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন (ওয়াটো) হতে বহিস্কৃত নেতা ও বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক উল্লাস কে মাদক ভারতীয় ফেন্সিডিল সেবনের দায়ে গ্রেফতার করেছে দিনাজপুর জেলার হাকিমপুর থানা পুলিশ। ১৩ জুন রাত ৮.৩০ ঘটিকায় হাকিমপুর থানা পুলিশ হাকিমপুর থানার রায়ভাগ গ্রামস্থ জনৈক সেবুর হোসেন @ প্রিন্স এর বাড়ীর সামনে ফাকা জায়গায় অভিযান পরিচালনা করে আসামী মাদকসেবী হিসাবে বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন (অটো) এর বহিস্কৃত নেতা ও বঙ্গবন্ধু প্রজন্মলীগের কেন্দ্রীয় কমিটির আন্তজার্তিক বিষয়ক সম্পাদক জে এ এম জিন্নুরাইন @উল্লাস (৩৪) ও তার এক সহযোগী ২। মোঃ রাশিদুল ই্সলাম (৩৯) কে গ্রেফতার করে মাদক মামলায় আটক করেছে পুলিশ।
গ্রেফতারকৃত ১। জে এ এম জিন্নুরাইন @উল্লাস (৩৪) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ফুলহার গ্রামের মৃত আমজাদ হোসেন ছেলে ও তার সহযোগী ২। মোঃ রাশিদুল ই্সলাম (৩৯) একই উপজেলার শিল্পপাড়ার মৃত আঃ রউফের ছেলে। হাকিমপুর থানা পুলিশ এদিন এদুইজন ছাড়াও এককই অভিযোগে আরো তিনজন মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করে। অত্র থানা এলাকায় পুলিশ ও অন্যান্য আইন শৃংখলা বাহিনীর মাদক নির্মুল কার্যক্রম অব্যাহত রয়েছে।
এদিকে বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন (ওয়াটো) বিশ্ব শাখার সভাপতি আমিনুর রহমান খসরু জানান,১। জে এ এম জিন্নুরাইন @উল্লাসের বিরুদ্ধে অনেক অভিযোগের ভিক্তিতে সংগঠনের সকল প্রকার কার্যক্রম হতে বহিস্কার করা হয়। অপরাধির বিচার আইনে আছে। তিনি এ মাদক কারবারিকে গ্রেফতার করায় পুলিশের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান,১। জে এ এম জিন্নুরাইন @উল্লাস স্ব ঘোষিত বিশ্ব সন্ত্রাস বিরোধী সংগঠন (ওয়াটো) বাংলাদেশ অধ্যায়ের সাধারণ সম্পাদক সে সহ কয়েকজন চোরাকারবারি চক্র মিলে এখান হতে বিভিন্ন ভারতীয় পন্যসহ বিভিন্ন দেশের পন্য চোরাই পথে রপ্তানির সাথে জড়িত। সে দীর্ঘদিন হতে নিজ এলাকা ও ঢাকায় বসে সংঙ্ঘবদ্ধ চক্রের সাথে মিলিত থেকে চোরাকারির সাথে সম্পৃত রয়েছেন। তাহার বিরুদ্ধে তদন্ত করলেই বিস্তারিত তথ্য বেড়িয়ে আসব বলে দাবী স্থানীয়দের।

শেয়ার করুন