এটিএম শামসুজ্জামান সুস্থ হয়েছেন

এটিএম শামসুজ্জামান সুস্থ হয়েছেন

প্রায় তিন সপ্তাহ ধরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন রয়েছেন অভিনেতা এটিএম শামসুজ্জামান। নিয়মিত চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন তিনি। শিগগিরই বাসায় ফিরবেন বলে বুধবার দুপুরে জানিয়েছেন এ টি এম শামসুজ্জামানের মেয়ে কোয়েল।

হারপেস জোস্টার ভাইরাস ইনফেকশনে আক্রান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন বরেণ্য এই অভিনেতা। এই ভাইরাসে আক্রান্ত হয়ে কপালে ফোস্কা পড়ে গিয়েছিলো তার, শারীরিক ভাবেও বেশ দুর্বল হয়ে পড়েছিলেন তিনি।

কোয়েল বলেন, বাবা সুস্থ হয়ে উঠেছেন। এই ভাইরাসের প্রভাব টানা ২১ দিন থাকে। তাই চিকিৎসকরা ২১ দিনের জন্য মনিটরিংয়ে রেখেছিলেন বাবাকে। আর কোনো শঙ্কা নেই। কপালের ফোস্কাগুলো শুকিয়ে গেছে। শিগগিরই হাসপাতাল থেকে বাবার ছুটি মিলবে। আশা করছি দুই-তিন দিনের মধ্যে বাবাকে বাসায় নিয়ে আসতে পারব আমরা।

উল্লেখ্য, এটিএম শামসুজ্জামান একুশে পদকপ্রাপ্ত একজন অভিনেতা। তিনি পাঁচ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। এ বছরের ২৬ এপ্রিল রাতে বাসায় অসুস্থ হয়ে পড়েন এটিএম শামসুজ্জামান। টানা ৫০ দিন এই হাসপাতালে চিকিৎসা শেষে গত ১৫ জুন তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে আসা হয়। সুস্থ হয়ে বাড়িতেও ফেরেন তিনি।

গত ২৫ নভেম্বর আবারও এটিএম শামসুজ্জামানকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছিল।

শেয়ার করুন