আজ মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০, ১১:৩৮ অপরাহ্


ঈশিতার গান ছেলের সঙ্গে

ঈশিতার গান ছেলের সঙ্গে

নব্বই দশকে টিভি পর্দায় ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন অভিনেত্রী রুমানা রশীদ ঈশিতা। এক সময় নান্দনিক অভিনয়ের মাধ্যমে দর্শক মাতালেও এখন আর নিয়মিত দেখা যায় না এ অভিনেত্রীকে। অনেক যাচািই-বাছাই করে কাজ করেন বিধায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। অভিনেত্রীর বাইরে তিনি একজন শিক্ষিকা এবং গায়িকা।

নতুন বছরে ঈশিতা নিয়ে এসেছেন নতুন একটি গান। তবে সেই গানটি ঈশিতা গেয়েছেন নিজের ছেলে যাভীরের সঙ্গে। এটি কোন মৌলিক গান নয়, ছেলের সঙ্গে ঈশিতা গাইলেন লাকী আখন্দের ‘আবার এলো যে সন্ধ্যা’ গানটি। গানের সংগীতায়োজন করেছেন মেহেদী। আর গান ভিডিও নির্মাণ করেছেন মঞ্জু আহমেদ। ভিডিওতে মডেল হয়েছেন ঈশিতা ও যাভীর।

সম্প্রতি গানটি প্রকাশিত হয়েছে অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে। মঙ্গলবার বিকালে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওসহ উন্মুক্ত করা হয় গানটি। গানটি নিয়ে ঈশিতা বলেন, যাভীর চার বছর বয়স থেকেই গান শিখছে। ওর খুব শখ ছিল আমার সঙ্গে একটি গান করার। তাই দুজন মিলে গানটি করা। এই গানটি আমাদের দুজনেরই খুব প্রিয়। মজা-আনন্দে কাজটি করেছি আমরা সবাই। আশা করছি গানটি মানুষের ভালো লাগবে।

প্রসঙ্গত, গেল বছরের অক্টোবরে ‘তোমার জানালায়’ শিরোনামের গানটি দিয়ে প্রায় ১৬ বছর পর সংগীতে ফেরেন ঈশিতা। সোহেল আরমানের কথায় গানটির সুর ও সংগীত পরিচালনা করেন ইবরার টিপু। গানের মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর এটি প্রশংসিতও হয়।

এছাড়া সর্বশেষ গত ঈদে প্রকাশিত হয়েছে ঈশিতার ‘আমার অভিমান’ শিরোনামের একটি গান। লূৎফর হাসানের কথা ও সুরে এই গানটির সংগীত পরিচালনা করেন মার্সেল। মিউজিক ভিডিও নির্মাণ করেন মঞ্জু আহমেদ।

শোবিজের বাইরে জনপ্রিয় মডেল-অভিনেত্রী ঈশিতা একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে খণ্ডকালীন শিক্ষকতা করেন। তারই ফাঁকে ফাঁকে মাঝেমধ্যেই নাটক ও গানে সময় দেন তিনি।

শেয়ার করুন