মৌ খান ‘ওভিসি’তে

মৌ খান ‘ওভিসি’তে

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মৌ খান। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি তিনি বিজ্ঞাপনেও কাজ করেন নিয়মিত। এরই ধারাবাহিকতায় এবার অনন্তিমা ফ্যানের নতুন একটি ‘ওভিসি’তে মডেল হলেন তিনি।

গত ৯ ফেব্রুয়ারি রাজধারীর উত্তরার একটি শুটিং বাড়িতে ‘ওভিসি’র দৃশ্যধারণ করা হয়েছে। এটি নির্মাণ করেছেন নির্মাতা মামুনুর রশিদ রোকন। এতে মৌ খানের বিপরীতে মডেল হয়েছেন আরিফিন জিলানী।

এ প্রসঙ্গে নায়িকা মৌ খান বলেন, ‘এই প্রথম ‘ওভিসি’তে কাজ করলাম। এই ওভিসিতে কাজ করে দারুণ অভিজ্ঞতা হয়েছে। এই কাজটি পুরো সিনেমার টিম কাজ করেছেন। ওভিসিটি নির্মাণ করেছেন মামুনুর রশিদ রোকন। সব মিলিয়ে কাজটি অনেক ভালো হয়েছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।’

এদিকে, মৌ খান অভিনীত ‘বান্ধব’ ও ‘বাহাদুরী’ নামের দুইটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছে। অনুপম কথাচিত্রের ব্যানারে ‘বান্ধব’ সিনেমার কাহিনি ও সংলাপ লিখেছেন ম ম রুবেল। এই ছবিটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করেছেন সুমিত। অন্যদিকে শফিক হাসানের ‘বাহাদুরী’ সিনেমায় চিত্রনায়ক জায়েদ খানের বিপরীতে অভিনয় করেন মৌ খান।

উল্লেখ, ‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এই ছবিতে মৌ খানের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন মোহাম্মদ আসলাম।

শেয়ার করুন