আজ বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৪ পূর্বাহ্ন


শুভেচ্ছা নতুন বছরের : অপু বিশ্বাস

শুভেচ্ছা নতুন বছরের : অপু বিশ্বাস

বিনোদন রিপোর্ট

আমার অগণিত ভক্ত-দশর্ককে নতুন বছরের শুভেচ্ছা। সেই সঙ্গে প্রত্যাশা করছি নতুন বছরটিও সবাই আনন্দে থাকবেন। মা-বাবা, ভাইবোন, স্ত্রী-সন্তান নিয়ে সবাই ভালো থাকুন। অনেকেই নতুন বছরটির জন্য পরিকল্পনা করেছেন, তাদের পরিকল্পনা সফল হোক। সেই সঙ্গে সুস্থ সংস্কৃতির চচার্য় মনোনিবেশ করবেন। দেশীয় নাটক-সিনেমার পাশে থাকবেন।

প্রত্যাশা…

সবার জীবন সুন্দরভাবে পরিচালিত হোক, এটাই প্রত্যাশা । তবে নতুন বছরে নতুন সরকার গঠন হতে যাচ্ছেÑ এটা একটি চমৎকার খবর। তাই আমাদের মধ্যে প্রত্যাশাও অনেক। দেশ এগিয়ে যাবে। উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। দেশের মানুষ ভালো থাকবেন। আমরা যেন দেশপ্রেমে আরও উদ্বুদ্ধ হই। পাশাপাশি আমাদের চলচ্চিত্রও ভালো করবে বলে আমার প্রত্যাশা।

গত বছরের সাফল্য-ব্যথর্তা

সাফল্য-ব্যথর্তা নিয়েই প্রতিটি মানুষের জীবন এগিয়ে যায়। গেল একটি বছর ভালোই কেটেছে। ছেলেকে নিয়ে একটু ব্যস্ততা বেশি ছিল। পাশাপাশি লাইট-ক্যামেরাতেও কাজ করেছি। দেশে-দেশের বাইরে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছি। একটি ছবিও মুক্তি পেয়েছে। সব মিলিয়ে বছরটা খারাপ কাটেনি।

নিজস্ব পরিকল্পনা…

নতুন বছরে অভিনয়ে আরেকটু সময় বেশি দিতে চাই। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও কলকাতার ‘শটর্কাট’ ছবি দুটি নতুন বছরেই মুক্তি পাবে আশা করছি। আর নতুন একটি বিজ্ঞাপনে কাজ করার কথা চলছে। নতুন চলচ্চিত্র নিয়ে কথা হলেও এখনি কিছু বলতে চাই। সত্যি বলতে নতুন বছরে যাই করিÑ সময় হলে তা সবাই জানতে পারবেন।

শেয়ার করুন