নতুনদের প্রত্যাশা নতুন বছরে

নতুনদের প্রত্যাশা নতুন বছরে

অনলাইন ডেস্ক

মাহিয়া মাহী

আমার কাছে জীবনের প্রত্যেকটা দিন খুবই গুরুত্বপূণর্। সেভাবেই নিজের কাজগুলো করার চেষ্টা করি। নতুন বছরে সবসময় আমি ভালো কিছু আশা করি। আর ভক্তদের জন্য নতুন বছরেও আমার অভিনীত একাধিক ছবি মুক্তি পাবে। তাদের হতাশ করতে চাই না। দায়িত্ব নিয়ে সামনের কাজগুলো করার চেষ্টা করব।

কনা

চলতি বছরটা ভালোই কেটেছে। আশা করি নতুন বছরটাও ভালো যাবে। বতর্মানে আমার হাতে প্রচুর কাজ। ব্যস্ততাও বেশি। ইতোমধ্যে আগামী বছরের ১৫ ফেব্রæয়ারি পযর্ন্ত কাজের প্রস্তাব পেয়েছি। তাই নতুন বছরের কাজের ব্যস্ততা কম যাবে বলে মনে হয় না। নিজের কোনো পরিকল্পনা নেই। যারা আমাকে দিয়ে গান করাবেন মূলত তাদের কাজের ওপর নিভর্র করবে আমার নতুন বছরের ব্যস্ততা। তবে যাই করি, ভালো কিছু করতে চাই। আপাতত নতুন বছর নিয়ে এর বেশি কিছু বলতে পারছি না।

আরেফিন শুভ

শুরুতেই সবাইকে নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা জানাই। নতুন বছরের শুরুতে ‘মিশন এক্সট্রিম’ ছবিতে কাজ করব। ‘ঢাকা অ্যাটাক’ ছবির মতো এটিও দশর্কদের ভালো লাগবে। শিল্পী হিসেবে দায়িত্ব নিয়ে ভালো কাজ করার চৈষ্টা করছি। এই চলচ্চিত্র শিল্প ও ভক্তদের জন্যই আমার সব পরিশ্রম। নতুন বছরে এই চেষ্টা অব্যাহত থাকবে। পাশাপাশি নতুন বছরে প্রেক্ষাগৃহের পরিবেশ যেন পরিবতর্ন হয়, এটা আমার চাওয়া থাকবে।

আফরান নিশো 

২০১৮ সালটা আমার অনেক ভালো কেটেছে। এ বছরে আমি অনেকগুলো ব্যতিক্রম চরিত্রে অভিনয় করেছি। অনেক ভালো ভালো কাজ করেছি। দশর্ক প্রতিক্রিয়াও ভালো পেয়েছি। এবার নতুন একটি বছরের পালা। ২০১৯ সাল। এ বছরটিও আল্লাহর রহমতে ভালো যাবে আশা করি। নতুন বছরের কাজের প্রস্তাবও পেয়েছি। আরও যতœ নিয়ে নতুন বছরের সব কাজগুলো করতে চাই।

কনির্য়া

ভালোই কেটেছে ২০১৮। প্রত্যাশার চেয়ে প্রাপ্তি বেশি ছিল। গানে গানেই কেটে গেছে সময়। তবে হতাশাও ছিল। তবে সেটা সাময়িক। নতুন বছর নিয়ে অনেক প্রত্যাশা আমার। আশা করছি, আগামী বছরটাও এর ব্যতিক্রম হবে না। ভক্তদের নতুন গান উপহার দেব।

বেলাল খান

নতুন বছরে যেন গানের মন্দাভাব কাটিয়ে উঠতে পারি, প্রথমত, এটাই আমার প্রত্যাশা। গেল বছরে হালকা মেজাজের কিছু গান প্রকাশ পেয়েছে। পাশাপাশি ভালো গানও ছিল। বিদায়ী বছরটা আমার জন্য খারাপ যায়নি। গানের সমৃদ্ধ বাণী, সুর ও সুরেলা কণ্ঠের গানের প্রত্যাশা করছি। নতুন বছরে আমার নতুন গান প্রকাশ পাবে। বেশ কিছু গান প্রস্তুতও করে রেখেছি। জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজের সঙ্গে আমার একটি গান প্রকাশ পাবে বছরের শুরুর দিকে। এ ছাড়া আমার সিঙ্গেল ট্র্যাকও আছে। ধীরে ধীরে তা প্রকাশ পাবে।

শেয়ার করুন