1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

‘বোঝাপড়া’ নিয়ে ফের ফিরলো নির্বাসন

  • প্রকাশের সময় : সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৩২ বার পঠিত

রিয়েল তন্ময়,বিনোদন প্রতিবেদকঃ-

এমন একটা সময় ছিল যখন গানে উন্মাতাল ছিলেন বাংলাদেশের প্রথম নারী গিটারিস্ট শারমিন আহমেদ মিন্নি। তার গান নিয়ে তিনি ঘুরে বেরিয়েছেন দেশ বিদেশের বড় বড় মঞ্চে। হঠাৎ করেই গান থেমে যায় তার। শরীরে বাসা বাঁধে মরণব্যাধি ক্যান্সার। মরণব্যাধি ক্যান্সার জয় করে পাঁচ বছর পর গানে ফিরলেন মিন্নি। ‘বোঝাপড়া’ গানের মিউজিক ভিডিও দিয়ে আবার ফিরে আসলেন তিনি ও তার ব্যান্ড ‘নির্বাসন’।
গত পাঁচ বছর ধরে ব্যান্ডটির কার্যক্রম বন্ধ ছিল। তবে দীর্ঘদিন পর আবারও নতুন চমক নিয়ে ফিরলো ব্যান্ডটি। রক ঘরানার ব্যান্ড নির্বাসন এবার তাদের নতুন গান প্রচার করলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক ও ইউটিউবে।
নির্বাসন ব্যান্ডের ‘বোঝাপড়া’ শিরোনামে গানটি লিরিক ও সূর করেছেন মইন জাকি এবং কণ্ঠ দিয়েছেন শারমিন আহমেদ মিন্নি। গানটির মিউজিক ভিডিও প্রযোজনা ও পরিবেশন করেছেন চলচ্চিত্র নির্মাণ প্রতিষ্ঠান কন্টেক্সট জি ফিল্মস। মিউজিক ভিডিওতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিন্স এ আর ও জেবা জান্নাত।
৪ ফেব্রুয়ারি বিকেল ৫টায় কন্টেক্সট জি ফিল্মস (CONTEXT G FILMS) এর ইউটিউব চ্যানেলে গানটি রিলিজ হয়। নতুন করে স্রোতাদের মনে ভালোবাসা সৃষ্টির লক্ষ্যে শারমিন আহমেদ মিন্নি পুনরায় ব্রত হলেন ব্যান্ড নির্বাসনের পথ চলায়।
শারমিন আহমেদ মিন্নি এই ব্যান্ডের গিটারিস্ট ও ভোকাল হিসেবে আছেন। তিনি বলেন; আমরা শিল্পীরা সব সময় চাই সকলের মধ্যে থাকতে। আমাদের দেশে ব্যান্ড গানের অনুরাগী আছেন অনেক যা গননা করা যাবে না এবং তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রয়াস। রক মিউজিক প্রেমিরা চায় ব্যান্ডগুলো বেঁচে থাকুক, নতুন নতুন গান নিয়ে আসুক। আমি সেটাই চেষ্টা করি দর্শক স্রোতাদের যতটা সম্ভব বিনোদন দেওয়ার।
এটা সত্যি আমার কাছে আশীর্বাদ স্বরূপ। আসলে এই গানটা ছোট- বড় সকলের খুব পছন্দ হবে। তার ওপর গানের কম্পোজিশন এবং মিউজিক ভিডিও তারিফ করার মতই হয়েছে।
একটি ধারাবাহিকতা বজায় রেখে আরও নতুন নতুন গান স্রোতাদের উপহার দেয়ার পরিকল্পনা করছেন ব্যান্ড নির্বাসন ও তার দল।

গানের লিংক: https://fb.watch/q0pH_aKGCB/

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park