1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ময়মনসিংহ রেঞ্জের বিশেষ অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ সুপার, শেরপুর অংশগ্রহণ

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৪৪ বার পঠিত

এসডি সোহেল রানা, স্টাফ রিপোর্টারঃ-

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি অফিসের উদ্যোগে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে অত্র রেঞ্জের বিশেষ অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (০৫ ফেব্রুয়ারি) বিকেল ৩ টায় ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ের সম্মেলন কক্ষে সম্মানিত রেঞ্জ ডিআইজি মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপারের কার্যালয়, শেরপুরের সম্মেলন কক্ষ থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে যুক্ত ছিলেন শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোনালিসা বেগম, পিপিএম-সেবা।

সভায় রেঞ্জের সকাল জেলা সমূহে সংঘটিত মোবাইল হারানো মামলা/জিডি, সড়ক দুর্ঘটনা, ধর্ষণ/গণধর্ষণ, ওয়ারেন্ট (সাধারণ/সাজা), এনইআর, আসামির অনুপস্থিত বিচার, পুলিশ আক্রান্ত/হত্যা, মামলার তদন্ত ও বিচারের ফলাফল, মুক্তিপ্রাপ্ত বন্দিদের তথ্য, দব্যমূল্য, রাস্তায় চাঁদাবাজি ও বিগত ২০১৩-২০২৪ সালে সহিংসতায় মামলা সংক্রান্তে আলোচনা সহ সাম্প্রতিক গুরুত্বপূর্ণ ঘটনাসমূহ ও বিবিধ বিষয়ে বিস্তর আলোচনা করা হয়।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আরাফাতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমান, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মোঃ দিদারুল ইসলাম সহ জেলার সকল থানার অফিসার ইনচার্জ ও ইন্সপেক্টর (তদন্ত) অন্যান্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park