1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

ময়মনসিংহ রেঞ্জ আন্ত:প্রতিযোগিতা টুর্নামেন্ট এর ফাইনাল ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত

  • প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারি, ২০২৪
  • ৫২ বার পঠিত

এসডি সোহেল রানা, স্টাফ রিপোর্টারঃ-

বুধবার (০৭ ফেব্রুয়ারি) সকাল ১০.০০ ঘটিকায় পুলিশ লাইন্সে জেলা পুলিশ জামালপুরের আয়োজনে ময়মনসিংহ রেঞ্জ আন্ত:জেলা ভলিবল প্রতিযোগিতা এর ফাইনাল ও পুরুষ্কার বিতরন অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন এবং পুরুষ্কার বিতরন করেন জামালপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ময়মনসিংহ জেলা পুলিশ টিম বনাম নেত্রকোনা জেলা পুলিশ টিম। আন্তর্জাতিক নিয়মে নক আউট পদ্ধতিতে এই খেলাটি অনুষ্ঠিত হয়। এবং নকআউট পর্বের খেলা শেষে ময়মনসিংহ জেলা পুলিশ টিম বনাম নেত্রকোনা জেলা পুলিশ টিম ফাইনাল খেলায় অংশগ্রহণ করে। এবং নেত্রকোনা জেলা পুলিশ টিম (২-১) ম্যাচে জয়লাভ করে।

প্রধান অতিথি মহোদয় বিজয়ী ও বিজিত দলকে শুভেচ্ছা জানিয়ে খেলাধুলা ও শরীরচর্চার গুরুত্ব সম্পর্কে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করে বলেন, খেলাধুলা ও শরীরচর্চার যে উদ্দেশ্য নিয়ে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে তা হলো শরীর গঠনের মধ্য দিয়ে মন-মানসিকতাকে সুস্থ ও সুন্দর রেখে ভাতৃত্ববোধ ও ঐক্য সংঘটিত করা। সহমর্মিতা, ধৈর্য ও কর্মস্পৃহা বৃদ্ধি করা। আর এই টুর্নামেন্ট আয়োজনের মধ্য দিয়ে আমাদের সেই লক্ষ্য অনেকাংশেই সফল হয়েছে।

পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে কর্মক্ষেত্রে উৎসাহ প্রদানের জন্য বাংলাদেশ পুলিশ বিভিন্ন সময়ে বিভিন্ন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে থাকে। তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জামালপুর জনাব মো: মাসুদ আনোয়ার (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত); অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), জামালপুর জনাব মোঃ সোহেল মাহমুদ পিপিএম; অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), নেত্রকোনা জনাব লুৎফর রহমান; অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মোঃ সোহরাব হোসেন; জনাব অভিজিৎ দাস, সরকারি পুলিশ সুপার (ইসলাম সার্কেল), জামালপুর সহ আন্ত:রেঞ্জের অন্যান্য টিম ময়মনসিংহ জেলা পুলিশ দল, জামালপুর জেলা পুলিশ দল ও নেত্রকোনা জেলা পুলিশ দলের সদস্যবৃন্দ সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ সহ খেলায় অংশগ্রহণকারী পুলিশ সদস্য ও অন্যান্য সকল পুলিশ সদস্যবৃন্দ।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park