শিরোনাম
  কবিতা নাম : পথ       পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম       পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান       গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার       গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন       গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত       ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা       নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ       নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ       যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে    

আজ সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ১২:৩৮ অপরাহ্


মানিকগঞ্জে ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জে ধর্ষণ মামলায় শিক্ষক গ্রেফতার

মানিকগঞ্জ সংবাদদাতা :

মানিকগঞ্জে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে রুবেল ওরফে রোমেল (৩০) নামে এক গৃহশিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার দুপুরে ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়, তবে রোববার রিমান্ডের শুনানি অনুষ্ঠিত হবে। ওই শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গ্রেফতার রুবেল সদর উপজেলার বেতিলা ইউনিয়নের বাঙ্গরা গ্রামের মৃত তারা মিয়ার ছেলে। গৃহশিক্ষকতা ছাড়াও তিনি বেতিলা ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশপ্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হানিফ সরকার জানান, রুবেল ওই ছাত্রীর গৃহশিক্ষক। প্রতিদিন সন্ধ্যায় তাকে বাড়িতে গিয়ে পড়ান। এই সুযোগে অনেক দিন ধরেই নানাভাবে তাকে যৌন নিপীড়ন করে আসছিল। গত ৬ জুলাই সন্ধ্যায় প্রাইভেট পড়ানোর সময় ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে ও গোপানাঙ্গে আঘাত করে গৃহশিক্ষক। ঘটনা কাউকে না জানাতে ওই ছাত্রীকে ভয়-ভীতি দেখায় রুবেল। বুধবার প্যান্টে রক্ত দেখে ওই ছাত্রীকে জিজ্ঞাসাবাদ করে তার খালা। পরে তার কাছে পুরো ঘটনা খুলে বলে মেয়েটি। এর পরই তার মা-বাবাও বিষয়টি জানাতে পারেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে মানিকগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযুক্ত গৃহশিক্ষক রুবেলকে গ্রেফতার করে। এদিকে নির্যাতিতা শিশুটিকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শেয়ার করুন

কবিতা নাম : পথ

পলাশবাড়ীতে যানজট নিরসনে মহাসড়ক পরিদর্শন করলেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম

পলাশবাড়ীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

গোবিন্দগঞ্জে নেশাগ্রস্থ ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই নিহত ঃ ঘাতক ছোট ভাই গ্রেফতার

গাইবান্ধা সদর থানা বিএনপির আহবায়ক কমিটি গঠন

গাইবান্ধা জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও খাদ্য বিতরণ অনুষ্ঠিত

ডিমলায় নোংরা ও দুর্গন্ধ পরিবেশ সৃষ্টি করায় তিন ব্যবসায়ীকে জরিমানা

নড়াইলে ইয়াবাসহ এক দল যুবুককে আটক করেছে পুলিশ

নড়াইলে নিজের জমি বিক্রি করার অপরাধে একটি পরিবার অবরুদ্ধ

যুক্তরাষ্ট্রের পরোয়ানা ইরানি ট্যাংকার জব্দে