চোখ খুলেছেন এরশাদ এখনও শংকা মুক্ত নন

চোখ খুলেছেন এরশাদ এখনও শংকা মুক্ত নন

নিজস্ব প্রতিবেদক,ঢাকা :

রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চোখ মেলে তাকিয়েছেন, তবে তিনি এখনও শংকা মুক্ত নন বলে জানিয়েছেন দলের কো- চেয়ারম্যান জি এম কাদের।আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর বনানীতে জাপার চেয়ারম্যানের কার্যালয়ে ‘এরশাদের শারীরিক অবস্থা নিয়ে নিয়মিত’ সংবাদ সম্মেলনে তিনি এ তথ্য জানান।

জিএম কাদের বলেন, ‘উনাকে দেখতে গিয়েছিলাম। সে সময় কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে আমি আলাপ করেছি। উনাকে দেখে আগের তুলনায় ভালো লাগছিল। কিছুটা মাথা নাড়ছিলেন। চিকিৎসকরা বললেন, উনাকে যে ঘুমের ওষুধ দেওয়া হয় সেটার মাত্রা কমিয়ে দেওয়া হয়েছে। এখন ডাকলে কিছুটা সাড়া দিচ্ছেন।

তিনি আরও বলেন, ‘আমার সামনেই উনাকে ডাকা হলে চোখ খুলে আমার দিকে তাকিয়েছিলেন। উনার যে ফুসফুসের ইনফেকশন এবং ইউরিনের ইনফেকশন ছিল সেটা কমে এসেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে এখনো কিছু অঙ্গ-প্রত্যঙ্গ কাজ করছে না। উনি এখনো আশঙ্কাজনক অবস্থায় আছেন। তবে অবনতি হয়নি। সেদিক দিয়ে উনি ভালো আছেন।’সংবাদ সম্মেলনে জাপার মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, এসএম ফয়সল চিশতী, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন