শিরোনাম
  পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক       গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা       গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা       কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।       তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন       চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।       কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২       স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি       ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ       দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু    

আজ শুক্রবার, ২৪ জানুয়ারী ২০২০, ০৬:২৪ অপরাহ্


অপপ্রচার শুরু করেছে বিএনপি নির্বাচনে ব্যর্থ হয়ে

অপপ্রচার শুরু করেছে বিএনপি নির্বাচনে ব্যর্থ হয়ে

নিজস্ব প্রতিবেদক,ঢাকা :

বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ হয়ে এখন অপপ্রচার শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন- অপপ্রচার ছাড়া তাদের আর কোনো পুঁজি নেই। এই নেতিবাচক রাজনীতির ফলে বিএনপি এখন জনবিচ্ছিন্ন।বৃহস্পতিবার (১১ জুলাই) বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যলায়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ডাকে জনগণ আর সাড়া দেয় না, এটা তাদের নেতিবাচক রাজনীতির ফসল। তিনি বলেন, আওয়ামী লীগ খালেদা জিয়াকে বন্দি করেনি, আদালতের নির্দেশে দুদকের মামলায় তিনি জেলে। সরকার আদালত ও বিচার বিভাগে কোনোদিন হস্তক্ষেপ করেনি।  দেশে গণতন্ত্র নেই বিএনপির এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় ওবায়দুল কাদের বলেন, দেশে গণতন্ত্র আছে, গণতন্ত্রের সংকট রয়েছে বিএনপিতে।মুজিব বর্ষ উদযাপনের বিষয়ে নেতাকর্মীদের বলেন, জাতীয় সম্মেলনকে কেন্দ্র করে প্রস্তুতি চলছে। সেই সঙ্গে মুজিব বর্ষ উপলক্ষে নেতা-কর্মীদের অনেক কর্মমুখী সময় অতিবাহিত করতে হবে। আগামীকাল কার্যনির্বাহী সংসদের বৈঠক। সেখানে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত হবে।

তিনি আরো বলেন, চিহ্নিত সন্ত্রাসী, দুর্নীতিবাজ, স্বাধীনতাবিরোধী ও সাম্প্রদায়িক কেউ আওয়ামী লীগের সদস্য হতে পারবে না। দলের সিদ্ধান্ত যারা মানবে না, তাদের দল করার কোনো অধিকার নেই।সভায় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, হলি আর্টিজানের মতো আর কোনো ঘটনা ঘটবে না, এ কথা বলা যায় না। এ জন্য সবাইকে সতর্ক থাকতে হবে।ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের  সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সহসভাপতি নুরুল আমিন (এমপি) প্রমুখ।

শেয়ার করুন

পলাশবাড়ীতে সেচ্ছাসেবকলীগের শীতবস্ত্র বিতরণে কেন্দ্রীয় সভাপতি সম্পাদক

গাইবান্ধায় আমান উল্যাহ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

গাইবান্ধায় বোরো চাষে ব্যস্ত কৃষকরা

কুমিল্লার চান্দিনায় ধর্ষণের প্রতিবাদ করায় খুন হয় নাছির ।

তাড়াশে মৌলিক সাক্ষরতা প্রকল্পের ২য় পর্বের প্রশিক্ষণ উদ্বোধন

চান্দিনায় অজ্ঞাত নারীর মরদেহ উদ্ধার।

কালিয়াকৈরে শীর্ষ সন্ত্রাসী পিচ্ছি আকাশসহ গ্রেফতার ২

স্কাউটের মাধ্যমে শিশুরা প্রকৃতির সান্নিধ্যে থেকে বিজ্ঞানমনস্ক হয়ে উঠে সিমিন হোসেন রিমি এমপি

ডিমলায় ভিক্ষুকদের মাঝে শুকনা খাবার ও শীতবস্ত্র বিতরণ

দাদন ব্যবসায়ীর মারপিটে স্কুল শিক্ষকের মৃত্যু