1. admin@protidineralo.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

রূপগঞ্জে উচ্ছেদ অভিযানে এসে ৭ দিনের সময় দিলেন ইউএনও আহসান মাহমুদ রাসেল।

  • প্রকাশের সময় : সোমবার, ২৯ জানুয়ারি, ২০২৪
  • ৫৬ বার পঠিত

সোহেল কবির, স্টাফ রিপোর্টারঃ-

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভূলতা গোলাকান্দাইল এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বসানো ফুটপাত ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে এসে ব্যবসায়ীদের স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য সতর্ক করে ৭ দিনের সময় বেঁধে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল।

সোমবার দুপুর ১২ টায় ভূলতা ও গোলাকান্দাইল এলাকায় অভিযান করতে এসে দোকানদার ও ফুটপাত ব্যবসায়ীদের সাথে এক সমাবেশ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সীমন সরকার, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান, ভুলতা হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ আলী আশরাফ মোল্লা, রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মকবুল হোসেন, ভুলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার আরিফুল হক ভুইয়া, গোলাকান্দাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান তুহিনসহ স্থানীয় জনপ্রতিনিধিসহ মার্কেট ও বাজারের প্রতিনিধিরা।
বক্তব্যে ইউএনও আহসান মাহমুদ রাসেল বলেন ফুটপাত ও মহাসড়কে এখন যারা যারা ব্যবসা করেন তাদের সুবিধার্থে আপনাদের সমস্যার কথা চিন্তা করে আজকের অভিযান মুলতবি রাখা হলো।
এবং সময় বেঁধে দিয়ে যাওয়া হল। তবে নির্ধারিত সময়ের মধ্যে তাদের ব্যবসা প্রতিষ্ঠান সরিয়ে না নিলে আমরা তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবো। পরে আহসান মাহমুদ রাসেল ভুলতা ও গোলাকান্দাইল ইউনিয়নের দুই ইউনিয়নের চেয়ারম্যানকে সাথে নিয়ে রাস্তার উপরে ফেলে রাখা ব্লগ ছড়িয়ে দিয়ে মহাসড়কে যান চলাচলের সুবিধা করে দেন।

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park