1. admin@protidineralo.com : admin :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১০:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশ মফস্বল সাংবাদিক জোট কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক দায়িত্ব পেলেন সুজন ইফতার ও বাজার পরিদর্শন জেলা পুলিশ: নওগাঁ ভিক্টোরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের ১২৫ বছর পুর্তিতে গাইবেন তারা সবাইকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার। পূর্বাচল মানব কল্যাণ সংস্থা,র উদ্যোগে ৫ শতাধিক দুস্থদের মাঝে ঈদ উপহার তারা শিল্পী সমিতিকে কি গার্মেন্টস সমিতি বানাতে চায়-ডিপজল মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ির সামনে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা নাটোরের নলডাঙ্গায় হাবিব ফার্মেসীতে চুরি লৌহজংয়ে ডহুরি তালতলা খালে পানিতে ডুবে যুবকের মৃত্যু সুন্দরবনে মধু সংগ্রহে ব্যস্ত সময় পার করছেন কয়রার ৫ শতাধিক মৌয়ালী

রূপগঞ্জে মাদক ব্যবসায় বাধা দেয়ায় সাংবাদিকের উপর হামলা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৭৪ বার পঠিত

স্টাফ রিপোর্টার-

নারায়নগঞ্জের রূপগঞ্জে হাটাবো এলাকায় মাদক ব্যাবসায়ী সাব্বির ও রাশিদা বেগম ( সাব্বিরের মা)
দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা চালিয়ে মাদকের সম্রাজ্য গড়ে তুলেছে।বেশ কয়েকবার পুলিশের হাতে গ্রেফতার হলে জামিনে এসে।আবার শুরু করে মদক ব্যবসা।বেশ কিছুদিন আগে কক্সবাজার থেকে বিজিবির হাতে ৫ হাজার পিছ ইয়াবাসহ গ্রেপ্তার হয়েছে রাশিদা বেগম ।এখন রাশিদা বেগমে আবর্তমানে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে তার ছেলে সাব্বির।আর এই মাদক ব্যবসায় বাধা দেয় একই এলাকার মাহবুবুর রহমান রনি পেশায় একজন সাংবাদিক । এতেই তার উপর হামলা চালায় মাদক ব্যবসায়ীরা।

এ বিষয়ে সাংবাদিক রনির স্ত্রী ঋতু আক্তার বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন, অভিযোগে উল্লেখ করা হয় আমার স্বামী বিভিন্ন সময় মাদক দ্রব্য বিক্রিতে বাধা দেয়ায় আমাদের সাথে মাদক ব্যবসায়ীরা শত্রুতা চলিয়া আসছে। আমার স্বামী ১৮ মার্চ সন্ধ্যা বাড়ি ফেরার পথে হাটাব সরকারী প্রথামিক বিদ্যালয়ের সামনে মাদক ব্যবসায়ী সাব্বির ও তার সহযোগীরা একত্রিতভাবে হামলা চালায়। মাদক ব্যবসায়ী সাব্বির ও তার সহযোগীরা হল একই এলাকার প্রাইমারি স্কুলের দপ্তরি শামীম(২৮),বিপুল রায়হান(৩৮),বুলবুল মিয়া(৩৪),লিটন মিয়া(২৮),বিজয় মিয়া(২২) অজ্ঞাত ৪/৫ জন মিলে তাহাদের হাতে, চাকু, চাপাতি, চাইনিজকুড়াল, রামদা ও দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে আমার স্বামীর পথরোধ করে অকথ্য ভাষায় গলিগালাজ করে।এতে আমার স্বামী প্রতিবাদ করায় তাকে এলোপাথারী কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। এসময় তার ডাক-চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে মাদকব্যবসায়ী ও তার সহযোগীরা তাকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।
এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি দীপক সাহা বলেন,হামলার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি।তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে

Facebook Comments Box
এই জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ প্রতিদিনের আলো
Theme Customized By Shakil IT Park